শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

জিয়া-এরশাদ-খালেদারা কিছুই দেয়নি, লুটে খেয়েছে: প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭ ডিসেম্বর ২০২২, ০৪:৫৪ পিএম

শেয়ার করুন:

জিয়া-এরশাদ-খালেদারা কিছুই দেয়নি, লুটে খেয়েছে: প্রধানমন্ত্রী

জিয়া, এরশাদ ও খালেদা জিয়ার সরকার দেশবাসীকে কিছুই দেয়নি বলে দাবি করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তারা শুধু লুটেপুটে খেয়েছে মন্তব্য করে তিনি বলেন, দেশবাসী যা কিছু পেয়েছে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর পেয়েছে।

বুধবার (৭ ডিসেম্বর) বিকেলে কক্সবাজারে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


বিজ্ঞাপন


বিএনপির সমালোচনা করে শেখ হাসিনা বলেন, ‘খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাৎ করে দণ্ডিত। তার ছেলে তারেক রহমান দেশের অর্থ পাচারের দায়ে সাজাপ্রাপ্ত আসামি। চোরা কারবারি করে ধরা খেয়েছে।’

এ সময় প্রধানমন্ত্রী জানান, কক্সবাজার একটি সম্ভাবনাময় জায়গা। কিন্তু কোনো সরকার এখানকার উন্নয়নের দিকে নজর দেয়নি। আওয়ামী লীগ ক্ষমতায় এসেই এখানকার উন্নয়নে মনোযোগ দেয়। এ সময় তিনি কক্সবাজারে উদ্বোধন করা ২৯টি এবং ভিত্তিপ্রস্তর স্থাপন করা চারটি প্রকল্পের তালিকা পাঠ করে শোনান।  

pm

মিয়ানমার থেকে নির্যাতনের মুখে বিতাড়িত রোহিঙ্গা নাগরিকদের জায়গা দেওয়ায় সরকারপ্রধান কক্সবাজারবাসীকে ধন্যবাদ জানান। তবে প্রধানমন্ত্রী জানান, রোহিঙ্গাদের পুনর্বাসন করলেও তাদের নিজ দেশে পাঠানোই হলো স্থায়ী সমাধান। এজন্য সরকার রোহিঙ্গাদের নিজ দেশে ফেরাতে সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছে।  


বিজ্ঞাপন


আরও পড়ুন: কক্সবাজারে ২৯ প্রকল্প উদ্বোধন করলেন সরকারপ্রধান

শেখ হাসিনা বলেন, আমি জাতির জনকের কন্যা। যতক্ষণ ক্ষমতায় আছি আপনাদের ভালোমন্দ দেখার দায়িত্ব আমার। যাদের জন্য আমার মা-বাবা-ভাইয়েরা জীবন দিয়েছেন, আমি তাদের কল্যাণে কাজ করছি। আমি আমাদের আপনজন হারিয়েছি, আপনাদের মাঝেই আমি আমার আপনজন খুঁজে পেয়েছি।

বারবার ভোট দিয়ে ক্ষমতায় আনায় কক্সবাজারবাসীর প্রতি কৃতজ্ঞতা জানান আওয়ামী লীগ সভাপতি। আগামী নির্বাচনেও তিনি নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন। এ সময় সবাইকে হাত উঠিয়ে ভোট দেওয়ার ব্যাপারে ওয়াদা নেন। সবার কাছে দোয়া চেয়ে এবং ধন্যবাদ জানিয়ে বক্তব্য শেষ করেন জনসভার প্রধান অতিথি।

জেবি

 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর