শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

‘১০ দিন আগে থেকেই বিএনপি ঘটি-বাটি নিয়ে বসে আছে’

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩ ডিসেম্বর ২০২২, ০২:১৯ পিএম

শেয়ার করুন:

‘১০ দিন আগে থেকেই বিএনপি ঘটি-বাটি নিয়ে বসে আছে’
ওবায়দুল কাদের (ফাইল ছবি)

১০ ডিসেম্বর ঢাকায় মহাসমাবেশ করার কথা থাকলেও বিএনপির ১০ দিন আগে থেকেই ঘটি-বাটি নিয়ে বসে আছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার (৩ ডিসেম্বর) ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে যোগ দিয়ে এসব কথা বলেন তিনি।


বিজ্ঞাপন


দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও খালেদা জিয়ার মুক্তিসহ নানা দাবিতে বিভাগীয় শহরগুলোতে সমাবেশ করছে বিএনপি। আগামী ১০ ডিসেম্বর ঢাকায় মহাসমাবেশের মধ্য দিয়ে যার শেষ হবে।

বিভাগীয় প্রতিটি সমাবেশের দুই দিন আগে থেকেই বিএনপি নেতাকর্মীরা সমাবেশস্থলে যোগ দেন। ঢাকার মহাসমাবেশের ১০ দিন আগেই বিএনপি নেতাকর্মীরা ঘটিবাটি নিয়ে বসে আছেন বলে জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

ওবায়দুল কাদের বলেন, ‘তারেক রহমান লন্ডন থেকে হুংকার দিচ্ছেন রাজপথ দখলের। ১০ তারিখের অনেক আগেই পল্টনে তাঁবু টানাচ্ছে বিএনপি, হান্ডি-পাতিল আনছে। কোথায় পাচ্ছে এই টাকা। তাদের এই অর্থের উৎস খোঁজা হচ্ছে।’

ড. কামাল হোসেনকে লক্ষ্য করে তিনি বলেন, ‘ড. কামাল হোসেন ট্যাক্স ফাঁকি দিয়েছেন, অর্থপাচার করেছেন। বাংলাদেশের রাজনীতির রহস্যময় পুরুষ এই কামাল হোসেন। সবার অর্থের উৎস খোঁজা হচ্ছে।’


বিজ্ঞাপন


ওবায়দুল কাদের বলেন, ১৫ আগস্টের মাস্টার মাইন্ড জিয়াউর রহমান। গ্রেনেড হামলার নায়ক তারেক জিয়া।

দীর্ঘ ছয় বছর পর সকাল ১১টায় ময়মনসিংহ সার্কিট হাউস মাঠে জেলা ও মহানগর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের উদ্বোধন করা হয়।

সম্মেলন উদ্বোধন করেন দলের সম্পাদকমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত আছেন কৃষিমন্ত্রী ড. মো. আবদুর রাজ্জাক।

এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর