বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ঢাকা

ভোটকেন্দ্র কমিটি করে এখন থেকেই প্রস্তুতি নিন: ফারুক খান

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০২ ডিসেম্বর ২০২২, ০৬:২৯ পিএম

শেয়ার করুন:

ভোটকেন্দ্র কমিটি করে এখন থেকেই প্রস্তুতি নিন: ফারুক খান

আগামী জাতীয় সংসদ নির্বাচনের বাকি প্রায় এক বছর। তবে এখন থেকেই এলাকাভিত্তিক ‘ভোটকেন্দ্র কমিটি’ করে নেতাকর্মীদের নির্বাচনের প্রস্তুতি নেওয়ার তাগিদ দিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী লে. ক‌র্নেল (অব.) ফারুক খান।

শুক্রবার (২ ডিসেম্বর) বি‌কে‌লে গাজীপু‌রের টঙ্গী সরকারি ক‌লেজ মাঠে টঙ্গী পূর্ব ও প‌শ্চিম থানা আওয়ামী লী‌গের ত্রিবা‌র্ষিক স‌ম্মেল‌নে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই তাগিদ দেন।


বিজ্ঞাপন


নেতাকর্মীদের উদ্দেশে ফারুক খান বলেন, ‘ঢাকার কাছাকাছি হওয়ায় এই সম্মেলন গুরুত্বপূর্ণ। বিএনপি-জামায়াত দেশব্যাপী যে অসত্য তথ্য দিয়ে গুজব রটানোর চেষ্টা করছে তা আপনাদের বন্ধ করতে হবে। সঠিক তথ্য জানাতে হবে। কোনোভাবেই শেখ হাসিনার নেতৃত্বে যে অগ্রগতি তা যেন বিএনপি-জামায়াতের গুজব, মিথ্যাচারে থমকে না যায়। এছাড়া প্রতিটি ভোটকেন্দ্রে এখনই ভোটকেন্দ্র কমিটি গঠন করে নির্বাচনে প্রস্তুতি নিতে হবে।’

বিএনপির উদ্দেশে সাবেক এই নেতা বলেন, ‘আপনারা আমাদেরকে সম্মেলন দেখান। স‌মাবেশ দেখিয়ে আওয়ামী লীগ‌কে ভয় দেখা‌বেন না । কারণ আওয়ামী লীগ জা‌নে কীভা‌বে স‌মাবেশের মাধ্যমে, নির্বাচনের মাধ্যমে জিততে হয়। দেশকে এগিয়ে নিতে হয়।’

টঙ্গী সরকারি কলেজ ও সফিউদ্দিন সরকার একাডেমি মাঠে অনুষ্ঠিত সম্মেলনে সভাপতিত্ব করেন আওয়ামী লীগ নেতা মতিউর রহমান মতি।

বক্তব্য দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি, আওয়ামী লীগের সদস্য আনোয়ার হোসেন, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য শামসুন্নাহার ভূঁইয়া, মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্লা খান, সাধারণ সম্পাদক আতাউল্লাহ মন্ডল।


বিজ্ঞাপন


প্রায় ১৯ বছর পর আওয়ামী লীগের এই সম্মেলন ঘিরে নেতাকর্মীদের মধ্যে গত কয়েক দিন উৎসাহ-উদ্দীপনা দেখা গেছে। দুপুরের আগেই খণ্ড খণ্ড মিছিল নিয়ে সম্মেলনস্থলে যোগ দেন হাজার হাজার নেতাকর্মী।  পুরো সম্মেলনস্থল ও মহাসড়কের বিভিন্ন স্থানে পদপ্রত্যাশীদের তোরণ, পোস্টার ও ফেস্টুনে ছেয়ে যায়।

এর আগে ২০০৩ সালে সবশেষ টঙ্গী থানা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়।

প্রতিনিধি/জেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর