শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

ব্যয় সাশ্রয়ী সম্মেলন করবে ঢাবি ছাত্রলীগ, হবে না কনসার্ট

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১ ডিসেম্বর ২০২২, ১২:১৮ পিএম

শেয়ার করুন:

ব্যয় সাশ্রয়ী সম্মেলন করবে ঢাবি ছাত্রলীগ, হবে না কনসার্ট

আগামী ৩ ডিসেম্বর ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। কেন্দ্রীয় আওয়ামী লীগের সঙ্গে মিল রেখে নিজেদের সম্মেলনেও ব্যয় সাশ্রয় করবে ঢাবি ছাত্রলীগ।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) বেলা ১২টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন।


বিজ্ঞাপন


এই নেতা জানান, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের অনুষ্ঠিতব্য সম্মেলন ব্যয় সাশ্রয়ী করা হবে।

সাদ্দাম বলেন, 'যেটুকু মৌলিক বিষয়, সেগুলো ঠিক থাকবে। কনসার্ট হওয়ার কথা ছিল, সেটা আমরা বাদ দিয়েছি।'

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সঞ্জিব চন্দ্র দাস লিখিত বক্তব্যে জানান, আগামী ৩ ডিসেম্বর অপরাজেয় বাংলার পাদদেশে ঢাবি ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সম্মেলনের উদ্বোধন করবেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সভাপতি হিসেবে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।


বিজ্ঞাপন


এদিকে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার বার্ষিক সম্মেলন উপলক্ষে চার সদস্যের নির্বাচন কমিশন গঠন করেছে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি।

বাংলাদেশ ছাত্রলীগের সহ-সভাপতি রায়হান কাওসারকে প্রধান নির্বাচন কমিশনার করে আরও তিনজনকে কমিশনার করা হয়েছে। ঢাবি ইউনিটের কমিশনারের দায়িত্ব পেয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. শাহ জালাল, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান শিমুল এবং দফতর সম্পাদক মেফতাহুল ইসলাম পান্থকে কমিশনার করা হয়েছে।

প্রসঙ্গত, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সম্মেলনের আগে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। দুই মহানগরের সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়েছে ২ ডিসেম্বর।

আবার দুইবার তারিখ পরিবর্তনের পর কেন্দ্রীয় ছাত্রলীগের সম্মেলনের তারিখ চূড়ান্ত হয়েছে ৬ ডিসেম্বর।

কারই/জেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর