মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ঢাকা

আঘাত করলে পাল্টা আক্রমণ: বিএনপিকে কাদের

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৯ নভেম্বর ২০২২, ০৬:২৭ পিএম

শেয়ার করুন:

আঘাত করলে পাল্টা আক্রমণ: বিএনপিকে কাদের

আগামী ১০ ডিসেম্বর ঢাকায় বিএনপির মহাসমাবেশকে ঘিরে দলীয় নেতাকর্মীদের আতঙ্কিত না হওয়ার পরামর্শ দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, মহাসমাবেশ থেকে আঘাত করার চেষ্টা করা হলে পাল্টা আক্রমণ করা হবে। জনগণকে নিয়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা সতর্ক অবস্থানে থাকবে।


বিজ্ঞাপন


মঙ্গলবার (২৯ নভেম্বর) বিকেলে নেত্রকোনা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে স্থানীয় শহরের মোক্তারপাড়া মাঠে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, আগামী নির্বাচনে খেলা হবে খেলা। খেলা হবে আন্দোলনে, খেলা হবে হাওয়া ভবনের বিরুদ্ধে। মিথ্যা কথা দিয়ে বিএনপি রাজনীতি করছে। মিথ্যা না থাকলে বিএনপির অস্বিত্ব থাকত না।

সেতুমন্ত্রী বলেন, ১৫ আগস্টের কুশীলব ছিলেন জিয়াউর রহমান। আর বাংলাদেশে জঙ্গিবাদ সৃষ্টির উৎস হলো হাওয়া ভবন।

বিশ্বে দুর্ভিক্ষের পদধ্বনি থাকলেও বাংলাদেশে হবে না জানিয়ে ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনা হাতে ক্ষমতা আছে বলেই বাংলাদেশ নিরাপদ আছে। জনগণকে নিরাপদ রাখতে আগামীতেও ক্ষমতায় আসবে আওয়ামী লীগ।


বিজ্ঞাপন


মির্জা ফখরুলের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, নেত্রকোনায় এসে দেখে যান সম্মেলনে মানুষের ঢল কাকে বলে। আওয়ামী লীগ জনগণের দল। আওয়ামী লীগের শেঁকড় অনেক গভীরে। কয়েকটি সমাবেশ করে বিএনপি নেতারা আওয়ামী লীগ সরকারকে ক্ষমতা থেকে টেনেহিঁচড়ে নামানোর হুমকি দিচ্ছে। এই মুহূর্তে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে।

নেত্রকোনা জেলা আওয়ামী লীগের সভাপতি মতিয়র রহমান খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরুর সঞ্চালনায় সম্মেলন উদ্বোধন করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক।

প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। সম্মেলনে অতিথি বক্তা ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মির্জা আজম, শফিউল আলম চৌধুরী নাদেল, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসিম কুমার উকিল, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ।

সম্মেলনের দ্বিতীয় পর্বে কাউন্সিল অধিবেশনে আগামী তিন বছরের জন্য সভাপতি হিসেবে বীর মুক্তিযোদ্ধা আমিরুল ইসলাম এবং সাধারণ সম্পাদক হিসেবে সামছুর রহমান লিটনের নাম ঘোষণা করা হয়।

প্রতিনিধি/এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর