শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

১০ ডিসেম্বর প্রতিটি ওয়ার্ডে সতর্ক পাহারায় থাকবে আ.লীগ

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২২, ০১:২৩ পিএম

শেয়ার করুন:

১০ ডিসেম্বর প্রতিটি ওয়ার্ডে সতর্ক পাহারায় থাকবে আ.লীগ
হাছান মাহমুদ (ফাইল ছবি)

আগামী ১০ ডিসেম্বর ঢাকায় বিএনপির মহাসমাবেশের দিনে আওয়ামী লীগের নেতাকর্মীরা ওয়ার্ডে ওয়ার্ডে সতর্ক পাহারা দেবে বলে জানিয়েছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

বুধবার (২৩ নভেম্বর) সচিবালয়ে সমসাময়িক বিষয় নিয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ের সময় এক প্রশ্নের জবাবে এমন মন্তব্য করেন তিনি।


বিজ্ঞাপন


আগামী ১০ ডিসেম্বর ঢাকায় মহাসমাবেশ করবে বিএনপি। সেদিন থেকে সরকারের পতনের এক দফার কর্মসূচি শুরু হবে বলে বিএনপি নেতারা হুঁশিয়ারি দিচ্ছেন। তবে তাদের এমন হুঁশিয়ারিকে পাত্তা দিচ্ছে না আওয়ামী লীগ। বিএনপির ঢাকার সমাবেশকে ঘিরে আওয়ামী লীগের তেমন কোনো ভাবনা নেই বলেও দলটির নেতাদের বক্তব্যে উঠে এসেছে।

বুধবার সচিবালয়ে বিএনপির মহাসমাবেশের বিষয়টি নিয়ে কথা বলেন তথ্যমন্ত্রী। এক প্রশ্নের জবাবে হাছান মাহমুদ বলেন, হেফাজতে ইসলামের মতো বিশৃঙ্খলা সৃষ্টি করতেই বিএনপি নয়াপল্টনে মহাসমাবেশ করতে চায়। তবে তারা যেন বিশৃঙ্খলা করতে না পারেন সেজন্য প্রতিটি ওয়ার্ডে আওয়ামী লীগের নেতাকর্মীরা সতর্ক পাহারায় থাকবে।

তথ্যমন্ত্রী বলেন, ‘হেফাজতে ইসলাম যেভাবে বিশৃঙ্খলা সষ্টির অপচেষ্টা চালিয়েছিল, বিএনপি সেই ধরনের বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়। তারা প্রয়োজনে গাড়ি-ঘোড়া ভাঙচুর, অগ্নি-সন্ত্রাস করতে চায়। মানুষের সম্পদের ওপর হামলা পরিচালনা করতে চায়, দেশে একটি বিশেষ পরিস্থিতি তৈরি করার জন্য। বাংলাদেশের মানুষ, ঢাকা শহরের মানুষ সেটি হতে দেবে না।’

এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর