শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

ঢল কাকে বলে গাজীপুরে এসে দেখুন: ফখরুলকে কাদের

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২২, ০৬:০৭ পিএম

শেয়ার করুন:

ঢল কাকে বলে গাজীপুরে এসে দেখুন: ফখরুলকে কাদের

মানুষের ঢল কাকে বলে গাজীপুরে আওয়ামী লীগের সম্মেলনস্থলে এসে তা দেখার জন্য বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের প্রতি আহ্বান জানিয়েছেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

ফখরুলের উদ্দেশ্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি শুধু বলে তাদের সমাবেশে জনতার ঢল নেমেছে। গাজীপুরে আসেন ফখরুল ভাই। দেখুন, ঢল কাকে বলে।


বিজ্ঞাপন


শনিবার (১৯ নভেম্বর) বিকেলে গাজীপুর মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে যোগ দিয়ে এসব কথা বলেন সেতুমন্ত্রী।

নির্বাচন ছাড়া ক্ষমতা পরিবর্তনে বিকল্প কিছু নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেছেন, ক্ষমতা পরিবর্তন করতে হলে নির্বাচনে আসতে হবে। নির্বাচন ছাড়া ক্ষমতা পরিবর্তনের আর কোনো বিকল্প নেই।

সেতুমন্ত্রী বলেন, সিলেটে বিএনপির সমাবেশে ঢল নেই, সুরমা নদীর ঢল। আর এখানে বঙ্গোপসাগরের উত্তাল তরঙ্গ। সিলেটের সঙ্গে গাজীপুরকে মিলিয়ে দেখুন। এখানে শুধু মহানগর, ওখানে ৫ জেলা। যেখানে সমাবেশ, সেখানে সারাদেশ থেকে ৭ দিন আগে থেকেই রওনা দেন। কারণ, ওখানে শুধু খাওয়া আর খাওয়া।


বিজ্ঞাপন


বিএনপি নেতাদের উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, আপনারা (বিএনপি নেতারা) একটা মিছিলও করতে পারেন না। লজ্জা করে না।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপি নেতারা ক্ষমতার রঙিন খোয়াব দেখছে। খোয়াব দেখুন, আপত্তি নেই। তবে নির্বাচন ছাড়া ক্ষমতা পরিবর্তনের সুযোগ নেই। দুনিয়ার সবদেশে যেভাবে নির্বাচন হয়, বাংলাদেশেও সেভাবে হবে। শেখ হাসিনা সরকার কোনো হস্তক্ষেপ করবে না।

এর আগে দুপুর ২টার দিকে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্য দিয়ে সম্মেলন শুরু হয়।

মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি, স্থানীয় সংসদ সদস্য ইকবাল হোসেন সবুজ, মেহের আফরোজ চুমকিসহ সিনিয়র নেতারা সম্মেলনের উদ্বোধন করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাজীপুর মহানগর আওয়ামী লীগ সভাপতি আজমত উল্লা খান। সম্মেলনে সেতুমন্ত্রী ছাড়াও কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক, সভাপতিমণ্ডলীর সদস্য কামরুল ইসলাম বক্তব্য দেন।

সম্মেলন উপলক্ষে সকাল থেকে মহানগর আওয়ামী লীগের ওয়ার্ড ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে ভাওয়াল রাজবাড়ী মাঠে আসতে থাকেন। রঙ-বেরঙের প্ল্যাকার্ড, টুপি নিয়ে বাদ্যের তালে নেচে গেয়ে নিজ নিজ নেতার পক্ষে শ্লোগান দিয়ে মাঠে আসেন তারা।

দুপুর ১২ টার আগেই পুরো মাঠ নেতাকর্মীদের ভিড়ে পূর্ণ হয়ে যায়। সম্মেলন শেষে বর্তমান কমিটির সভাপতি আজমত উল্লাহ খানকে পুনরায় সভাপতি ও আতাউল্লাহ মন্ডলকে সাধারণ সম্পাদক করে নতুন মহানগর কমিটি ঘোষণা করেন ওবায়দুল কাদের।

প্রতিনিধি/এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর