সোমবার, ৬ মে, ২০২৪, ঢাকা

পদ্মা সেতুতে যেতে লজ্জা পাবেন না, ফখরুলকে পরশ

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১ নভেম্বর ২০২২, ০৪:৫৪ পিএম

শেয়ার করুন:

পদ্মা সেতুতে যেতে লজ্জা পাবেন না, ফখরুলকে পরশ

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন দেশের সব মানুষের জন্য বলে জানিয়েছেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। সেই সঙ্গে তিনি বলেছেন, শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়ন দিতে পেরেছেন তার যোগ্য নেতৃত্ব ও দূরদর্শনের জন্য।

শুক্রবার (১১ নভেম্বর) যুবলীগের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত যুব সমাবেশে যোগ দিয়ে এ কথা বলেন তিনি।


বিজ্ঞাপন


উন্নয়ন কোনো হঠাৎ দুর্ঘটনা নয় উল্লেখ করে যুবলীগ চেয়ারম্যান বলেন, সামগ্রিক উন্নয়ন বিবেচনায় বিশ্ব দরবারে বাংলাদেশ নেক্সট এশিয়ান টাইগার হিসেবে পরিচিত।

সম্প্রতি বিএনপি মহাসচিবের বরিশাল সফর নিয়ে তিনি বলেন, মির্জা ফখরুল বরিশালে গিয়েছিলেন। তিনি সেখানে অনেক বড় বড় কথা বলেছেন। তিনি কিন্তু পদ্মা সেতু দিয়ে যাননি, বিমানে গেছেন।

বিএনপির সত্যের রাজনীতি করেনি উল্লেখ করে তিনি বলেন, তারা এক কোটি মানুষকে ভুয়া ভোটার তালিকায় স্থান দিয়েছিল। তাদের মুখে গণতন্ত্রের কথা শুনলে হাসি পায়। আরও হাসি পায় নারী অধিকারের কথা বললে।


বিজ্ঞাপন


যুবলীগ চেয়ারম্যান বলেন, ‘বাংলা‌দে‌শের এখন মাথা‌পিছু আয় ২৮শ’ ডলা‌রের বে‌শি। শেখ হা‌সিনা দে‌শের উন্নয়ন দি‌তে পে‌রে‌ছেন। বাংলা‌দে‌শের অর্থনি‌তি ভার‌তের থে‌কে ভা‌লো। কারণ, শেখ হা‌সিনা দে‌শের হাল ধ‌রে‌ছেন।’

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, বিএনপির মিথ্যা সত্য দিয়ে ঢাকতে হবে। সত্য দিয়ে তাদের পরাজিত করতে হবে।

রাশিয়া-ইউক্রেন যুদ্ধে বৈশ্বিক পরিস্থিতির কথা জানিয়ে তিনি বলেন, বর্তমান দেশটাও বৈশ্বিক মন্দার ম‌ধ্যে দি‌য়ে যা‌চ্ছে। কারণ, ইউক্রেন-রা‌শিয়ার যুদ্ধ। সব‌কিছুর দাম বেড়েছে আমি জানি। দেশের সব মানুষের কষ্ট হ‌চ্ছে। ত‌বে এটা বৈ‌শ্বিক মন্দার কার‌ণে সারাবিশ্বেরই সমস‌্যা। এই সমস‌্যা শেখ হা‌সিনার নেতৃত্বে খুব শি‌গগিরই কা‌টি‌য়ে উঠ‌বে দেশ।

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে সশরীরে উপস্থিত আছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

>> আরও পড়ুন: শান্তিময় বাংলাদেশে আতঙ্ক ছড়ানোদের বিরুদ্ধে প্রস্তুত যুবলীগ: নানক

সমাবেশে অন্যদের মধ্যে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ছাড়াও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্যবৃন্দসহ কেন্দ্রীয় আওয়ামী লীগের শীর্ষ নেতৃবৃন্দ ও যুবলীগের সাবেক-বর্তমান নেতৃবৃন্দ এবং অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দ এই সমাবেশে যোগ দিয়েছেন।

/আইএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর