বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

মানুষ নরকে আর সরকার দলীয়রা বেহেশতে বাস করছে: জিএম কাদের

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৫ অক্টোবর ২০২২, ১০:৩৭ পিএম

শেয়ার করুন:

মানুষ নরকে আর সরকার দলীয়রা বেহেশতে বাস করছে: জিএম কাদের

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, দেশের মানুষ আজ নরকে বসবাস করছে আর সরকারি চাকুরীজীবি ও সরকার দলীয় লোকজন বেহেশতে আছে।

বুধবার (৪ অক্টোবার) সন্ধ্যায় লালমনিরহাট সদর উপজেলার হারাটী কেশরঘাট উচ্চ বিদ্যালয়ের চার তলা ভবন এর উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।


বিজ্ঞাপন


যে দেশে মানুষে মানুষে কোন ভেদাভেদ থাকবে না, বৈষম্য থাকবে না, বেকারত্ব থাকবে না, জাতায়পার্টি সেজন্য কাজ করে যাচ্ছে বলেও জানান তিনি।

জিএম কাদের বলেন, এই আ’লীগ সরকারের সময়ে দুষ্টু লোকের সম্মান বেশি, তাদের কদর বেশি আর যারা সৎ তাদের কোনো দাম নাই, তাদের কোন চাকুরি নাই, তাদের কথা বলার স্বাধীনতা নাই, তাদের কোনো ব্যবসা নাই, তারা আজ দেশে বসবাস করতে পারছে না। 

দুষ্টের পালন আর সৃষ্টের দমনই এই সরকারের মুল লক্ষ। তাদের এই সব কাজ থেকে জাতীয়পার্টি দেশের মানুষকে মুক্তি দিতে কাজ করছে।

তিনি বলেন, আমরা শুধু মুখের পরিবর্তনের কাজ করি না, আর তা আমরা বিশ্বাসও করি না। কারণ জাতীয়পার্টি দেশের অন্যতম একটি জনপ্রিয় দল। বিএনপি যেমন অন্যায় কাজ করে গেছে আ’লীগও ঠিক একই কাজ করছে, একই পথে হাঁটছে। এইসব পরিবর্তনের জন্যই জাতীয় পার্টি কাজ করছে। আমরা গণমানুষের ভোটাধিকার  নিশ্চিত করতে রাজনীতি করছি।  জাতীয় পার্টি গণমানুষের সব অধিকার আদায়ে সংগ্রাম করে যাবে যদি আগামী নির্বাচনে আপনারা জাতীয় পার্টির সাথে থাকেন।


বিজ্ঞাপন


তিনি আরও বলেন, বর্তমান এই আওয়ামী লীগ সরকারের আমলে দেশে রাজনীতি করার পরিবেশ নষ্ট হয়ে গেছে। দেশের মানুষের কথা বলার অধিকার নাই। এটা একটি গণতান্ত্রিক রাষ্ট্রের জন্য বড় ধরনের হুমকী। জাতীয় পার্টি দেশের সেই গণমানুষের বাক ও ব্যাক্তি স্বাধীনতার জন্য লড়াই করছে।

হারাটী কেশরঘাট উচ্চ বিদ্যালয়ের গভর্নর বডির সভাপতি ডা. প্রদীপ চন্দ্র রায়ের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,  রংপুর-২ আসনের জাপার সাবেক সংসদ সদস্য ও জাপা চেয়ারম্যানের উপদেষ্টা আলহাজ্ব আনিছুল ইসলাম মন্ডল, লালমনিরহাট জেলা জাতীয় পার্টি সদস্য সচিব জাহিদ হাসান লিমন, কেন্দ্রীয় ছাত্রসমাজের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, লালমনিরহাট জেলা জাতীয় পার্টির আহবায়ক অ্যাড. নজরুল ইসলাম, লালমনিরহাট সদর উপজেলা জাতীয়পার্টি সদস্য সচিব রুহুল আমিন দুদু, সদর উপজেলা ছাত্রসমাজের  আহবায়ক কামরুজ্জামান প্রমুখ।

অনুষ্ঠান শেষে জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের সেখান এসে জেলা জাতীয়পার্টি কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সাথে এক মতবিনিময় অনুষ্ঠানে যোগ দেন।

প্রতিনিধি/একেবি

 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর