শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

নিরাপত্তা নিশ্চিতে সন্ত্রাসীদের উৎখাত করতে হবে: জিএম কাদের

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৭:৩১ পিএম

শেয়ার করুন:

নিরাপত্তা নিশ্চিতে সন্ত্রাসীদের উৎখাত করতে হবে: জিএম কাদের
ফাইল ছবি

নিরাপত্তা নিশ্চিত করার লক্ষে সন্ত্রাসীদের সমূলে উৎখাত করতে হবে বলে জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এমন মন্তব্য করেন তিনি।


বিজ্ঞাপন


বিবৃতিতে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার তুষখালী ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শফিকুল ইসলামের ওপর পৈশাচিক হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন তিনি। সেই সঙ্গে এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিও জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান।

বিবৃতিতে জাপা চেয়ারম্যান বলেন, হামলাকারীরা শফিকুল ইসলামের একটি পা বিচ্ছিন্ন করে ফেলেছে। এই হামলা বর্বর যুগের পৈশাচিকতাকেও হার মানিয়েছে। গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে শফিকুল ইসলাম জাতীয় পার্টি মনোনীত প্রার্থীর পক্ষে কাজ করেছেন। বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে না পেরে সরকার সমর্থক একটি সন্ত্রাসী বাহিনী ক্ষিপ্ত হয়ে শফিকুল ইসলামকে হত্যার ষড়যন্ত্র করেছিল। 

জিএম কাদের বলেন, স্থানীয় একাধিক সূত্র জানিয়েছেন- শফিকুল ইসলামকে হত্যার উদ্দেশ্যেই এই হামলা করেছে সন্ত্রাসী বাহিনী। দেশের মানুষের সার্বিক নিরাপত্তা নিশ্চিত করার লক্ষে সন্ত্রাসীদের উৎখাত করতে হবে। পাশাপাশি এই হামলায় জড়িতদের গ্রেফতারসহ তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান।

একই বিবৃতিতে পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার তুষখালী ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শফিকুল ইসলামের ওপর পৈশাচিক হামলার নিন্দা জানিয়েছেন জাতীয় পার্টি মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু।


বিজ্ঞাপন


টিএই/আইএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর