বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

‘রওশন এরশাদ তার ছেলেসহ দু’একজনের কাছে জিম্মি’ 

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২২, ০৬:১৫ পিএম

শেয়ার করুন:

‘রওশন এরশাদ তার ছেলেসহ দু’একজনের কাছে জিম্মি’ 
ছবি: সংগৃহীত

জাতীয় সংসদের নেতা রওশন এরশাদ পার্টির বিরুদ্ধে স্বেচ্ছায় কিছু করছেন বলে বিশ্বাস করি না বলে মন্তব্য করেছেন দলটির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু। তিনি বলেছেন, তবে ম্যাডাম তার ছেলেসহ আরও দু’একজনের কাছে জিম্মি হয়ে পড়েছেন। 

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয় মিলনায়তনে সংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তিনি। 


বিজ্ঞাপন


চুন্নু বলেন, গতকাল বেগম রওশন এরশাদের যে চিঠি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে, সেই চিঠি আমরা আমলেই নিচ্ছি না। 

এসময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জাতীয় পার্টির মহাসচিব বলেন, জাতীয় পার্টির গঠনতন্ত্র ও ২০ ধারা নিয়ে মশিউর রহমান রাঙ্গার কথা বলা স্ববিরোধী। পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এই ধারা ব্যবহার করে সাবেক মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদারকে সরিয়ে মশিউর রহমান রাঙ্গাকে মহাসচিব করেছিলেন। তখন তিনি গঠনতন্ত্রের ওই ধারার সুবিধাভোগী হয়েছে। তখন তো রাঙ্গা গঠনতন্ত্রের এই ধারার বিরোধিতা করেনি।

তিনি আরও বলেন, ২০১৮ সালের কাউন্সিলের আগে মহাসচিব ছিলেন, কাউন্সিলে গঠনতন্ত্র অনুমোদন হয়েছে সেই প্রক্রিয়ার সময় এবং কাউন্সিল পরবর্তী প্রায় দুই বছর এই গঠনতন্ত্র মেনেই মহাসচিবের দায়িত্ব পালন করেছেন রাঙ্গা। তিনি কখনোই এই গঠনতন্ত্রের কোনো ধারার বিরোধিতা বা আপত্তি করেননি। মুজিবুল হক চুন্নু বলেন, জাতীয় পার্টির গঠনতন্ত্র নির্বাচন কমিশন এবং ওয়েবসাইটে দেওয়া আছে। প্রয়োজন হলে যে কেউ দেখে নিতে পারেন।

সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে চুন্নু বলেন, জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের নেতৃত্বে ঐক্যবদ্ধ আছে জাতীয় পার্টি। জাতীয় পার্টিতে কোনো বিভেদ নেই। কোনো ষড়যন্ত্রই জাতীয় পার্টির ঐক্যে ফাটল ধরাতে পারবে না।


বিজ্ঞাপন


টিএই/এইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর