বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ঢাকা

‘সচেতন থাকতে হবে, ষড়যন্ত্রকারীরা যেন মানুষ হত্যা করতে না পারে’

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৫ আগস্ট ২০২২, ১১:৫২ পিএম

শেয়ার করুন:

‘সচেতন থাকতে হবে, ষড়যন্ত্রকারীরা যেন মানুষ হত্যা করতে না পারে’

ষড়যন্ত্রকারীরা যেন আর মানুষ হত্যা করতে না পারে সেজন্য নেতা-কর্মীদের সতর্ক থাকার নির্দেশ দিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

সোমবার (১৫ অগাস্ট) বিকেলে নগর ভবন প্রাঙ্গণে 'জাতীয় শোক দিবস-২০২২' উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।  


বিজ্ঞাপন


মায়া বলেন, ষড়যন্ত্র কিন্তু এখনও আছে। এই ষড়যন্ত্র ১৯৭১ সাল থেকে শুরু হয়েছে। একটার পর একটা অঘটন ঘটিয়ে যাচ্ছে ষড়যন্ত্রকারীরা। সাপ মরে না, যতক্ষণ না তাকে পুরোপুরি মারবেন। এই সাপকে চিরতরে মারতে হবে। 

আরও পড়ুন: উত্তরায় গার্ডার পড়ে ৫ মৃত্যু: তদন্তে তিন সদস্যের কমিটি

বিএনপিসহ কিছু রাজনৈতিক দলের সাম্প্রতিক হুমকিধামকি প্রসঙ্গে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, ওরা বলে- আওয়ামী লীগ দৌঁড়ায়ে জায়গা পাইবো না। আমগো বঙ্গোপসাগরে ফালায়া দিব। আমাদের পিঠের চামড়া নাকি রাখব না। কত বড় কথা? আরে ব্যাটা, এই মাসটা যাক। অগাস্ট মাস শোকের মাস। সেপ্টেম্বর মাসে আমরা মাঠে নামব। দেখি কেমন ব্যাটা তোমরা। হ্যাডম থাকলে মাঠে আইসো।

অনুষ্ঠানশেষে ১৫ অগাস্ট কালো রাতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ শাহাদাতবরণকারী সকলের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।


বিজ্ঞাপন


আরও পড়ুন: চকবাজারে আগুন: অবহেলা থাকলে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি স্বজনদের

অনুষ্ঠানে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ফরিদ আহাম্মদ শুভেচ্ছা বক্তব্য রাখেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির, ঢাকা-৫ আসনের সংসদ সদস্য কাজী মনিরুল ইসলাম মনু। 

অন্যান্যের মধ্যে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী মোর্শেদ হোসেন কামাল, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, ঢাদসিক সচিব আকরামুজ্জামান, দক্ষিণ সিটি করপোরেশনের কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।  

ডিএইচডি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর