শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

নুরে আলমের রক্ত বৃথা যাবে না: ফখরুল

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩ আগস্ট ২০২২, ০৯:৫২ পিএম

শেয়ার করুন:

নুরে আলমের রক্ত বৃথা যাবে না: ফখরুল

নিহত ছাত্রদল নেতা নুরে আলমের রক্ত বৃথা যাবে না বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, নূরে আলম ও আব্দুর রহিমের রক্তের প্রতিশোধ আমরা অবশ্যই নিতে পারব। আমরা এদেশের গণতন্ত্রকে মুক্ত করতে পারব ইনশাআল্লাহ। 

বুধবার (৩ আগস্ট) রাতে নয়াপল্টনে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিএনপি মহাসচিব এ সকল কথা বলেন। ফখরুল বলেন, আমরা সবাই বিক্ষুব্ধ এবং শোকাহত। আমাদের সহকর্মী সহযোদ্ধা বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ভোলা জেলার ছাত্রদলের সভাপতি আজকের তিন দিন ধরে মৃত্যুর সাথে লড়াই করে আজ মৃত্যুবরণ করেছে। আমরা আজকে তাকে শেষ শ্রদ্ধা জানাতে এখানে উপস্থিত হয়েছিলাম। 


বিজ্ঞাপন


তিনি বলেন, লোডশেডিং ও জ্বালানি খাতে অব্যবস্থাপনার প্রতিবাদে ভোলা জেলায় শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশের গুলিতে আব্দুর রহিম নিহত হয়েছেন। এতে গুরুতর আহতদের মধ্যে নূরে আলমের অবস্থা ছিল সংকটাপন্ন তিনদিন চিকিৎসাধীন থাকার পর আজ শহীদ হয়ে গেলেন আমাদের ভাই। 

তার লাশ আনতে না পারার কারণে আগামীকাল বৃহস্পতিবার বেলা ১১ টায় রাজধানী নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের সামনে নিহত নূরে আলমের গায়েবানা জানার অনুষ্ঠিত হইবে বলে জানান বিএনপি মহাসচিব। 

উপস্থিত ছিলেন বিএনপির কাছ থেকে সদস্য আমির খসর মুহাম্মদ চৌধুরী, ঢাকা দক্ষিণ বিএনপির সভাপতি আব্দুস সালাম, উত্তরের সভাপতি আমানুল্লাহ আমান, বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি'র সদস্য সচিব রফিকুল আলম মজনু, বিএনপি নেতা কামরুজ্জামান রতন, ফজলুল হক মিলন, ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ প্রমুখ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

এমই/ একেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর