বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ঢাকা

‘সাতবার এমপি হওয়াই প্রমাণ করে ফজলে রাব্বী কেমন মানুষ’

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৫ জুলাই ২০২২, ০১:১৯ পিএম

শেয়ার করুন:

‘সাতবার এমপি হওয়াই প্রমাণ করে ফজলে রাব্বী কেমন মানুষ’

সদ্য প্রয়াত ডেপুটি স্পিকার কেমন মানুষ ছিলেন তা নিয়ে নতুন করে ব্যাখ্যা দেওয়ার প্রয়োজন নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, ‘ফজলে রাব্বী কেমন মানুষ ছিলেন, কতটা ভালো মানুষ ছিলেন, কতটা জনপ্রিয় ছিলেন সেটা নতুন করে বলার কিছু নেই। একটি নির্বাচনী এলাকা থেকে পরপর সাতবার নির্বাচিত হওয়া একজন ভালো মানুষের চিরবিদায় হয়েছে।

সোমবার (২৫ জুলাই) বেলা ১১টার দিকে জাতীয় ঈদগাহ প্রাঙ্গণে ফজলে রাব্বীর জানাজা পরবর্তী সংক্ষিপ্ত বক্তব্যে এসব কথা বলেন তিনি।


বিজ্ঞাপন


ওবায়দুল কাদের বলেন, ফজলে রাব্বী অত্যন্ত বিনয়ী, সদালাপী, নির্লোভ, নিরহংকারী মানুষ ছিলেন। সবমিলিয়ে রাজনীতিতে ছিলেন একজন ভালো মানুষ, একজন ভালো নেতা। তিনি ছিলেন বঙ্গবন্ধু এবং বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার প্রতি অত্যন্ত অনুগত। ওনার মতো এমন নেতা আমাদের মধ্য থেকে চিরতরে চলে যাওয়াটা আমাদের জন্য খুবই দুঃখজনক বিষয়।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, রাজনীতিতে সৎ মানুষের অনেক দাম। আমরা ফজলে রাব্বীর মূল্যবোধকে ধারণ করতে চাই। নির্লোভ-নিরহংকার এক কথায় ভালো মানুষ। ফজলে রাব্বী চলে গেলেন, রাজনীতি একজন ভালো মানুষকে চিরবিদায় দিল।

গত শুক্রবার (২২ জুলাই) দিবাগত রাত ২টার দিকে (নিউইয়র্ক সময় বিকেল ৪টা) যুক্তরাষ্ট্রের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ফজলে রাব্বী মিয়া। ক্যান্সারে আক্রান্ত হয়ে তিনি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

ডিএইচডি/এআইএম/এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর