শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

তালেবানি সরকার আনার ষড়যন্ত্র ব্যর্থ করে দিতে হবে: ইনু

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৪ জুন ২০২২, ০৪:৫৭ পিএম

শেয়ার করুন:

তালেবানি সরকার আনার ষড়যন্ত্র ব্যর্থ করে দিতে হবে: ইনু

দেশে সাংবিধানিক ধারা অব্যাহত রাখতে হবে বলে মন্তব্য করেছেন জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ সভাপতি হাসানুল হক ইনু। তিনি বলেন, সরকার উৎখাতের কোদাল দিয়ে খাল কেটে অস্বাভাবিক সরকার বা রাজাকার-জামায়াতের তালেবানি সরকার-এই দুই কুমির আনার ষড়যন্ত্র ব্যর্থ করে দিতে হবে।

মঙ্গলবার (১৪ মে) রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর ১৪ দলের সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


বিজ্ঞাপন


ইনু বলেন, নির্বাচনের আগেই শেখ হাসিনার নির্বাচিত সরকার উৎখাতের জন্য ষড়যন্ত্রের কোদাল দিয়ে খাল কেটে কুমির আনার ষড়যন্ত্র শুরু করেছে। বাংলাদেশের জন্য দুই বিপদ, ১.অস্বাভাবিক সরকারের কুমির ও ২.রাজাকার-জামায়াতের তালেবানি সরকারের কুমির। যারা বলেছিল নিজ অর্থে পদ্মা সেতু সম্ভব না, তাদের মুখে চুলকালি দিয়ে শেখ হাসিনা পদ্মা সেতু নির্মাণ সফলভাবে সম্পন্ন করেন এবং দেশের অর্থনীতির উচ্চ প্রবৃদ্ধির ধারাও অব্যাহত রাখতে সমর্থ হন।

সাবেক এই মন্ত্রী বলেন, ২০০৯ সালের পর দুইবার অর্থাৎ ২০১৪ এবং ২০১৮ সালে শেখ হাসিনার নির্বাচিত সরকার উৎখাতের ষড়যন্ত্র চালিয়ে বিএনপি-জামায়াত চক্র ব্যর্থ হয়েছে। এবারও ২০২৩ সালের সংসদ নির্বাচনকে সামনে রেখে বিএনপি-জামায়াত-রাজাকার-জঙ্গিরা নতুন চক্রান্ত শুরু করেছে। সাংবিধানিক ধারা অব্যাহত রাখতে যথাসময়ে নির্বাচনও করতে এবং যাপিত জীবনের সমস্যা দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি-দুর্নীতির সমস্যাও সমাধান করতে হবে।

ঢাকা মহানগর জাসদের সমন্বয়ক মীর হোসাইন আখতারের সভাপতিত্বে এবং জাসদের দফতর সম্পাদক সাজ্জাদ হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত এই সভায় বক্তব্য দেন ঢাকা মহানগর ১৪ দলের সমন্বয়ক, আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহদত হোসেন, বাংলাদেশ ওয়ার্কার্স পার্টি পলিট ব্যুরোর সদস্য কামরুল আহসান, জাতীয় পার্টি-জেপি প্রেসিডিয়াম সদস্য এজাজ আহমেদ মুক্তা, বাসদের আহ্বায়ক রেজাউর রশিদ খান প্রমুখ।

টিএই/জেবি


বিজ্ঞাপন


 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর