বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

ছাত্রীদের ওপর ছাত্রলীগের হামলা কাপুরুষোচিত: রিজভী

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৫ মে ২০২২, ১২:০২ পিএম

শেয়ার করুন:

ছাত্রীদের ওপর ছাত্রলীগের হামলা কাপুরুষোচিত: রিজভী

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের সঙ্গে সংঘর্ষের সময় ছাত্রীদের ওপর ছাত্রলীগের হামলা কাপুরুষোচিত কাজ বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

বুধবার (২৫ মে) সকালে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে হত্যার হুমকির প্রতিবাদে নয়াপল্টনে জাতীয়তাবাদী মহিলা দল আয়োজিত মানববন্ধনে এমন মন্তব্য করেন তিনি।


বিজ্ঞাপন


রিজভী বলেছেন, গুণ্ডাদেরও একটা নৈতিকতা থাকে। গতকাল ঢাকা বিশ্বদ্যিালয়ে ছাত্রলীগের সন্ত্রাসীরা যেভাবে ছাত্রীদের ওপর হামলা করেছে তা কাপুরুষোচিত সন্ত্রাসী কাজ।

রিজভী বলেন, ছাত্রলীগের আগে ছাত্র আছে। ছাত্র মানে মানবিকতা। গতকাল আমি হাসপাতলে গেছি মানসুরা সে হাসপাতালে কাতরাচ্ছে, তৃনা হাসপাতালে কাতরাচ্ছে, তারা ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী। তাদেরকে আইসিইউতে নিয়ে যাওয়ার মতো অবস্থা হয়েছে। যেভাবে তাদের ওপর আঘাত করা হয়েছে সে দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। কাপুরুষ ছাড়া এভাবে মেয়েদের ওপর আঘাত করতে পারে না।

বিএনপির এই জ্যেষ্ঠ নেতা বলেন, ছাত্রদলের সাংগঠনিক সম্পাদককে আঘাত করা হয়েছে। রাশেদ, আফসানকে আঘাত করা হয়েছে। তাদের অবস্থা সংকটাপন্ন। প্রধানমন্ত্রী আপনি ছাত্রলীগকে দখলবাজ বানিয়েছেন, চাঁদাবাজ বানিয়েছেন, আর কাপুরুষ বানিয়েছেন। আপনি সাবেক প্রধানমন্ত্রী, বার বার গণতন্ত্র উদ্ধারকারী নেত্রী বেগম খালেদা জিয়া সম্পর্কে নোংরা কথা বলেছেন, হত্যার হুমকি দিয়েছেন। এসব কথা শুধু আপনার মুখেই মানায়। কারণ এর আগেও আপনি নানা বাজে কথা বলে আদালত কর্তৃক রং হেডেট উপাধি পেয়েছিলেন।

মানববন্ধনে মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদসহ সংগঠনটির নেতৃবৃন্দ বক্তব্য দেন।


বিজ্ঞাপন


এমই/এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর