মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

গাজীপুরে ইসলামী আন্দোলনের গণসমাবেশে ফয়জুল করিম

জেলা প্রতিনিধি, গাজীপুর
প্রকাশিত: ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৩ পিএম

শেয়ার করুন:

গাজীপুরে ইসলামী আন্দোলনের গণসমাবেশে ফয়জুল করিম

ইসলামী আন্দোলনের নায়েবে আমির ও চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিম বলেছেন, ৫ আগস্ট যে উদ্দেশ্যে নিয়ে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে যে ছাত্র-জনতা শহীদ হয়েছেন সে উদ্দেশ্য পূরণ হয়নি। এখনো দখলবাজি, চাঁদাবাজি চলছে। মাদরাসার শিক্ষার্থীদের এ ব্যাপারে সজাগ থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, যারা চাঁদাবাজি করতে আসবে তাদের লাঠি দিয়ে পা গুড়িয়ে দেওয়া হবে।

শনিবার (৭ সেপ্টেম্বর) বিকেলে জেলা শহরের রাজবাড়ি মাঠে ছাত্র-জনতার গণবিপ্লবে সংঘটিত গণহত্যার বিচার, দুর্নীতিবাজদের গ্রেফতার, অবৈধ সম্পদ বাজেয়াপ্ত ও তাদেরকে নির্বাচনে অযোগ্য ঘোষণা করা এবং ইসলামী সমাজভিত্তিক কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠার দাবিতে আয়োজিত গণ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


বিজ্ঞাপন


ফয়জুল করিম বলেন, সামনে দুর্গা পূজায় হিন্দু ধর্মাবলম্বীরা বড় আয়োজন করে দুর্গা পূজা করবেন। তবে ধর্ম যার যার উৎসব তার তার। এনিয়ে কোন ষড়যন্ত্র হলে ইসলামী আন্দোলন তা প্রতিহত করবে।

ইসলামী আন্দোলনের গাজীপুর মহানগরের সভাপতি মুহাম্মাদ ফাইজ উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলনের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব,মাওলানা গাজী আতাউর রহমান, ইসলামী শ্রমিক আন্দোলনের সভাপতি আমিনুল ইসলাম, ইসলামী যুব আন্দোলনের সভাপতি মাওলানা নেছার উদ্দিন, ইসলামী আন্দোলন জেলা সভাপতি মুফতি মোহাম্মাদ নাসির উদ্দীন প্রমুখ।

এর আগে, গাজীপুরের বিভিন্ন এলাকা থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে ইসলামী আন্দোলনের নেতাকর্মীরা রাজবাড়ী মাঠে সমবেত হন।

প্রতিনিধি/এমএইচটি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর