বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

আ.লীগ জন্মের শেকড় থেকে একচুলও সরে যায়নি: কাদের

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২২ মে ২০২২, ০৯:১৬ পিএম

শেয়ার করুন:

আ.লীগ জন্মের শেকড় থেকে একচুলও সরে যায়নি: কাদের
ফাইল ছবি

আওয়ামী লীগ কৌশলগত কারণে বিভিন্ন রাজনৈতিক দলের সঙ্গে জোট করেছে৷ তবে কখনও নিজেদের জন্মের শেকড় থেকে সরে যায়নি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। 

রোববার (২২ মে) সন্ধ্যায় বাংলাদেশ আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক উপকমিটি আয়োজিত জাতীয় শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত ‘সাংস্কৃতিক আড্ডায়’ তিনি এই কথা বলেন। 


বিজ্ঞাপন


ওবায়দুল কাদের বলেন, 'আওয়ামী লীগ কৌশলগত কারণে বিভিন্ন রাজনৈতিক দলের সঙ্গে জোট করলেও কখনও জন্মের শেকড় থেকে এক চুলও সরে যায়নি।'

সাংস্কৃতিক আড্ডায় উপস্থিত ছিলেন সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালেদ, সাংস্কৃতিক বিষয়ক উপকমিটির চেয়ারম্যান নাট্যজন আতাউর রহমান, সদস্য সচিব অসিম কুমার উকিল, শিল্পকলা একাডেমির মহাপরিচালক লিয়াকত আলি লাকি, সংসদ সদস্য সিমিন হোসেন রিমি।

এসময় অন্যদের মধ্যে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া , বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবদুস সবুর, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক সামছুন্নাহার চাঁপা এবং দেশের সাংস্কৃতিক অঙ্গনের বিভিন্ন ব্যক্তিবর্গও উপস্থিত ছিলেন। 

কারই/জেবি


বিজ্ঞাপন


 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর