শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

মন্দির নিরাপত্তায় জামায়াত নেতারা, সামাজিক মাধ্যমে প্রশংসা

ঢাকা মেইল ডেস্ক
প্রকাশিত: ০৮ আগস্ট ২০২৪, ০৭:৪৮ পিএম

শেয়ার করুন:

মন্দির নিরাপত্তায় জামায়াত নেতারা, সামাজিক মাধ্যমে প্রশংসা

হাসিনা সরকারের পতনের পর দেশের বিদ্যমান অস্থিরতায় মন্দিরের নিরাপত্তা বিধান ও সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে জামায়াতের ভূমিকায় সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশংসিত হচ্ছেন দলটির নেতা-কর্মীরা। দীর্ঘ সময় পরে ভিন্ন ধর্মাবলম্বীদের পাশে দাঁড়াতে পেরে দলটির শীর্ষ নেতাদের মধ্যেও উৎসাহ দেখা গেছে।

1


বিজ্ঞাপন


সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ঘুরপাক খাচ্ছে জামায়াত নেতাদের মন্দির নিরাপত্তা ও পরিদর্শনের নানা ছবি। রাজধানীর ঢাকেশ্বরী জাতীয় মন্দির, পুরান ঢাকার প্রাচীনতম জয়কালি মন্দির, রমনার সিদ্ধেশ্বরী কালীমন্দির, ডেমরা কেন্দ্রীয় মন্দির, কেরানীগঞ্জের মন্দির, ব্রাহ্মণবাড়িয়া, নীলফামারী, কিশোরগঞ্জ, লক্ষ্মীপুর ও সিলেটসহ বিভিন্ন জেলাশহরের মন্দিরগুলো জামায়াতের নেতারা পরিদর্শন করেন এবং নিরাপত্তার ব্যবস্থা করেন। 

keraniganj_5

জামায়াত নেতারা বলেন, অতীতের মতো সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় জামায়াত প্রতিশ্রুতিবদ্ধ। সারাদেশে দুর্বৃত্তদের দ্বারা ভাঙচুর, অগ্নিসংযোগ, ভিন্ন ধর্মাবলম্বীদের উপাসনালয়ে হামলার নিন্দা জানান তারা। কোনো দুষ্কৃতিকারী যাতে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করতে না পারে এজন্য সনাতন ধর্মাবলম্বীদের সহযোগিতা ও পাশে থাকার আশ্বাস দেন জামায়াতে ইসলামীর আমির ডাক্তার শফিকুর রহমানসহ কেন্দ্রীয় নেতারা।

brahmanbaria


বিজ্ঞাপন


মন্দিরের দায়িত্বরত ব্যক্তিরা জামায়াত নেতাদের এমন কাজ ও উদ্যোগের জন্য তাদের প্রতি সন্তুষ্টি প্রকাশ করেন এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন। 

jamamt

ঢাকেশ্বরি মন্দির পরিদর্শনশেষে জামায়াতের আমীর ডা. শফিকুর রহমান বলেন, জামায়াত সবসময় নৈরাজ্য ও দুর্বৃত্তপনার বিরুদ্ধে এবং সহাবস্থানের পক্ষে। এসময় হিন্দু সম্প্রদায়ের নেতাদের সঙ্গে জামায়াত নেতাদের কথাবার্তা ও কুশল বিনিময় হয়।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর