রোববার, ৮ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

স্বেচ্ছাসেবক লীগের ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ, কর্মসূচি স্থগিত

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৭ জুলাই ২০২৪, ০১:০৯ পিএম

শেয়ার করুন:

স্বেচ্ছাসেবক লীগের ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ, কর্মসূচি স্থগিত
ফাইল ছবি

ক্ষমতাসীন আওয়ামী লীগের সহযোগী সংগঠন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ শনিবার (২৭ জুলাই)। সংগঠনটি আজ ৩১ বছরে পা রাখছে। তবে দেশের সার্বিক পরিস্থিতি বিবেচনায় প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান স্থগিত করা হয়েছে।

স্বেচ্ছাসেবক লীগ সূত্র জানায়, চলমান পরিস্থিতি বিবেচনায় এনে ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকীর সব কর্মসূচি স্থগিত করে সংগঠনের জেলা, মহানগর, উপজেলা, থানা, পৌরসভা, ওয়ার্ড, ইউনিয়ন ও বৈদেশিক শাখাসমূহকে সাম্প্রতিক আন্দোলনে নিহতদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং বিপুলসংখ্যক আহত নেতাকর্মীর সুস্থতা কামনা করে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করতে নির্দেশনা দেওয়া হয়েছে।


বিজ্ঞাপন


প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগের সহযোগী সংগঠন হিসেবে ১৯৯৪ সালের ২৭ জুলাই ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের সাবেক নেতাদের সমন্বয়ে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ প্রতিষ্ঠিত হয়। সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন বর্তমানে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহা উদ্দিন নাছিম।

আরও পড়ুন

আন্দোলন মোকাবিলায় ব্যর্থ, ভেঙে দেওয়া হলো আ.লীগের ২৭ ইউনিট কমিটি

প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটি আন্দোলন, সংগ্রাম ও দুর্যোগ মোকাবিলায় সব সময় মাঠে ছিল।

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু এই দীর্ঘ পথচলায় সকল স্তরের নেতাকর্মীসহ দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন এবং বিশেষভাবে কৃতজ্ঞতা ও প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে।


বিজ্ঞাপন


জেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর