শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

সাংবাদিককে গালি দিয়ে শাস্তি পাচ্ছেন ইডেনের সেই ছাত্রলীগ নেত্রী

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১৬ মে ২০২২, ১০:১৫ এএম

শেয়ার করুন:

সাংবাদিককে গালি দিয়ে শাস্তি পাচ্ছেন ইডেনের সেই ছাত্রলীগ নেত্রী
ফাইল ছবি

সম্প্রতি পেশাগত কাজে বক্তব্য নিতে চাইলে অনলাইন নিউজ পোর্টালের সাংবাদিককে গালিগালাজের ঘটনায় শাস্তি পেতে যাচ্ছেন ইডেন কলেজ ছাত্রলীগের নেত্রী সুস্মিতা বাড়ৈ। এ ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি অডিও ক্লিপ ভাইরাল হলে সুস্মিতার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থার সিদ্ধান্ত নেয় ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি। 

রোববার (১৫ মে) সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় বিষয়টি গণমাধ্যমকে জানিয়েছেন। এছাড়া সাংবাদিকদের সঙ্গে খারাপ আচরণের জন্য দুঃখপ্রকাশ করে তিনি বলেন, অবশ্যই তার (সুস্মিতা বাড়ৈ) বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। 


বিজ্ঞাপন


এর আগে গত সপ্তাহে কেন্দ্রীয় কমিটি ইডেন কলেজ শাখা ছাত্রলীগের কমিটি ঘোষণা করে। এতে বিবাহিত একাধিকজনকে পদ দেওয়া হয়েছে বলে অভিযোগ ওঠে। তাদেরই একজন সহ-সভাপতি সুস্মিতা বাড়ৈ। 

পরে বিবাহিত হয়েও ছাত্রলীগের পদ পাওয়ার বিষয়ে তার কাছে টেলিফোনে জানতে চাইলে সাংবাদিককে গালিগালাজ করেন সুস্মিতা। কিন্তু ছাত্রলীগের গঠনতন্ত্র অনুযায়ী বিবাহিত কারও সংগঠনে পদ পাওয়ার সুযোগ নেই।

ছাত্রলীগ সভাপতি বলেন, সাংবাদিকের সঙ্গে এমন আচরণ কখনওই কাম্য নয়। আমরা তার এ কাজের সাপোর্ট দিচ্ছি না। আমরা তার বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা নেব। বিষয়টি সাংবাদিকদের ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখার অনুরোধ জানাচ্ছি। 

এদিকে ছাত্রলীগের একটি সূত্রে জানা গেছে, শিগগিরই তাকে শোকজ করা হতে পারে। জবাব পাওয়ার পর তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হতে পারে। 


বিজ্ঞাপন


বিইউ/এইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর