শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

অবশেষে কমিটি পেল ইডেন ছাত্রলীগ

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৩ মে ২০২২, ০৭:০৫ পিএম

শেয়ার করুন:

অবশেষে কমিটি পেল ইডেন ছাত্রলীগ
ছবি: সংগৃহীত

২০১৯ সালের ২৪ জুলাই ইডেন মহিলা কলেজের অডিটোরিয়ামে ছাত্রলীগের সবশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। সে সময় কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ছিলেন রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক ছিলেন গোলাম রব্বানী। ওই সম্মেলনের দুই বছর নয় মাস বিশ দিন পর নতুন কমিটি পেয়েছে ইডেন মহিলা কলেজ ছাত্রলীগ।

শুক্রবার (১৩ মে) বিকেলে ৪৮ সদস্য বিশিষ্ট এই কমিটির অনুমোদন দেয় কেন্দ্রীয় ছাত্রলীগ।


বিজ্ঞাপন


ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে আগামী এক বছরের জন্য এই কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

নবগঠিত কমিটিতে সভাপতি হয়েছেন তামান্না জেসমিন রিভা ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন রাজিয়া সুলতানা।

Eden College

এছাড়া কমিটিতে সহ-সভাপতি করা হয়েছে ৩০ জনকে। তারা হলেন- সোনালী আক্তার, শিরিন সুমি, জেবুন্নাহর শিলা, মারজান উর্মি, সাদিয়া জায়ন সাথী, কল্পনা বেগম, উম্মে রুম্মান রুমি, নাহিদা চৌধুরীর রাকা, জিনাত জায়ন লিমা, বিজলি আক্তার, তানজিলা আক্তার, সুমা মল্লিক পপি, উদিতা আক্তার, আফরোজা আক্তার রশ্মি, কেয়া আক্তার লুনা, মীম ইসলাম, মনিকা তনচংগ্যা মিমি, রোকসানা আক্তার, মায়েদা বেগম মায়া, জান্নাতুল ফেরদৌস, সানজিদা পারভীন চৌধুরী, শেখ সানজিদা, মিলি আক্তার, সুমনা মিম, ফেরদৌসি আশরাফ লুবনা, শিরিনা আক্তার, তানজিলা মনি পরশ, সুস্মিতা বাড়ৈ, রুনা আক্তার সুপ্তি ও পুনম রহমান বৃষ্টি।


বিজ্ঞাপন


এদিকে, যুগ্ম-সাধারণ সম্পাদক পাঁচজন হলেন- শায়না রহমান, ঋতু আক্তার, ফাতিমা খানম বিন্তি, রূপা দত্ত ও মালিহা হায়াত।

অন্যদিকে, সাতজন সাংগঠনিক সম্পাদক হলেন- কামরুন্নাহার জ্যোতি, নুরজাহান খানম সামিয়া, আক্তার বৈশাখী, আর্নিকা তাবাছছুম স্বর্ণা, সুস্মিতা পান্ডে, ফারজানা ইয়াছমিন নিলা ও সুরাইয়া ইসলাম সম্পা।

এছাড়া কমিটিতে সদস্য পদ পেয়েছেন ইফরাত জাহান ইতি, পাপিয়া রয়, তাজুন্নাহার সোমা ও সাবিকুন্নাহার তামান্না।

কারই/আইএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর