মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ঢাকা

অসুস্থ বিএনপি নেতাদের শয্যাপাশে সালাম-আমিনুল হক

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১৫ এপ্রিল ২০২৪, ০৬:১৬ পিএম

শেয়ার করুন:

অসুস্থ বিএনপি নেতাদের শয্যাপাশে সালাম-আমিনুল হক

দীর্ঘদিন যাবৎ অসুস্থ ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য মাহফুজুর রহমান মাহফুজকে (চেয়ারম্যান) দেখতে তার বাসায় গিয়েছিলেন বিএনপির কেন্দ্রীয় ক্রীড়া বিষয়ক সম্পাদক এবং ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব সাবেক ফুটবলার আমিনুল হক। 

সোমবার (১৫ এপ্রিল) বিকেলে মাহফুজুর রহমানের বাড্ডার বাসায় যান তিনি।


বিজ্ঞাপন


আমিনুল হক এসময় অসুস্থ নেতার শারীরিক অবস্থাসহ সার্বিক খোঁজখবর নেন এবং ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।
 
এর আগে, সকালে আমিনুল হক অসুস্থ ঢাকা মহানগর উত্তর রামপুরা থানা বিএনপির আহ্বায়ক হেলাল কবির হেলুকে দেখতে তার রামপুরার বাসভবনে যান। 

এছাড়াও তিনি তেজগাঁও থানার ২৭ নং ওয়ার্ড বিএনপির যুগ্ম আহ্বায়ক সিদ্দিকুর রহমান এবং শাহআলী থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক কাজী লিটনকে দেখতে যান এবং শারীরিক অবস্থার খোঁজখবর নেন ও পরিবারের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন। 

আরও পড়ুন

হাসপাতালে বিএনপির কেন্দ্রীয় সহ-স্বাস্থ্য সম্পাদক

এসময় তার সঙ্গে ঢাকা মহানগর উত্তর বিএনপির নেতৃবৃন্দ ও স্হানীয় বিএনপি ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাবৃন্দ  উপস্থিত ছিলেন। 


বিজ্ঞাপন


এদিকে, আজগর আলী মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি'র সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক  ডা. পারভেজ রেজা কাকনকে দেখতে সোমবার (১৫ এপ্রিল) বিকেলে হাসপাতালে যান বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম। 

ডা. পারভেজ রেজা কাকন রোববার (১৪ এপ্রিল) সকালে ম্যাসিভ হার্ট এ্যাটাকে আক্রান্ত হন। পরে তাৎক্ষণিকভাবে রাজধানীর আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহবায়ক আব্দুস সাত্তার, সদস্য আরিফুর রহমান নাদিম, লতিফুল্লাহ জাফরু, বিএনপি তথ্য ও প্রযুক্তি দপ্তরের ক্রু কর্মকর্তা মাহফুজ কবির মুক্তা।

বিইউ/এমএইচএম

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর