মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

নাশকতার মামলায় জামায়াত নেতা গ্রেফতার

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১৪ এপ্রিল ২০২৪, ০৫:৩৬ পিএম

শেয়ার করুন:

নাশকতার মামলায় জামায়াত নেতা গ্রেফতার

পুলিশের ওপর হামলা, বিস্ফরক ও নাশকতার ঘটনার করা তিন মামলায় ওয়ারেন্টভুক্ত পলাতক এক জামায়াত নেতাকে গ্রেফতার করেছে এন্টি টেররিজম ইউনিট (এটিইউ)।

গ্রেফতার হওয়ার আসামির নাম শাখাওয়াত হোসেন (৪৮)।


বিজ্ঞাপন


গতকাল শনিবার (১৩ এপ্রিল) ভোরে ঠাকুরগাঁও জেলার সদরের বেগুনবাড়ি ইউনিয়নের দানারহাট এলাকা তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে এটিইউ।

এটিইউ জানায়, শাখাওয়াত বিস্ফোরক দ্রব্যাদি আইন, পুলিশ অ্যাসল্ট ও নাশকতামূলক কর্মকাণ্ডসহ ৩টি মামলার ওয়ারেন্টভুক্ত আসামি। তাকে দিনাজপুর জেলার চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জের তথ্যমতে গ্রেফতার করা হয়। বিস্ফোরক দ্রব্যাদি আইন, পুলিশ অ্যাসল্ট ও নাশকতামূলক কর্মকাণ্ড মামলার ওয়ারেন্টভুক্ত আসামি হলেও তিনি দীর্ঘদিন ধরে পলাতক ছিলেন।

গ্রেফতার হওয়া শাখাওয়াত হোসেন চিরিরবন্দর জামায়াতে ইসলামের সেক্রেটারি এবং রুকন। তিনি ২০১৮ সাল থেকে দেশের বিভিন্ন স্থানে পলাতক ছিলেন। এনজিও কর্মী হিসেবে তিনি বেশ কিছুদিন কক্সবাজারে আত্মগোপনে ছিলেন। সর্বশেষ তিনি মোহাম্মদপুরে একটি ডেভেলপার কোম্পানিতে ম্যানেজিং ডাইরেক্টর হিসেবে কর্মরত ছিলেন। এটিইউ এর রংপুর বিভাগীয় টিম গোয়েন্দা তথ্য সংগ্রহ করে মো. শাখাওয়াত হোসেনকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারের পর আসামিকে চিরিরবন্দর থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

এমআইকে/এমএইচটি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর