শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ঢাকা

মানুষের অধিকার ও গণতন্ত্র বলতে কিছু নেই: মির্জা ফখরুল

জেলা প্রতিনিধি, ঠাকুরগাঁও
প্রকাশিত: ০৩ এপ্রিল ২০২৪, ০৮:১৮ পিএম

শেয়ার করুন:

মানুষের অধিকার ও গণতন্ত্র বলতে কিছু নেই: মির্জা ফখরুল
ফাইল ছবি

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সাধারণ মানুষের অধিকার ও গণতন্ত্র বলতে কিছু নেই। এখানে সংগ্রাম করে আমরা বেঁচে আছি। 

তিনি বলেন, আমরা বিশ্বাস করি, আমরা জনগণকে সঙ্গে নিয়ে তারেক রহমানের নেতৃত্বে একদিন এই সরকারকে বিতারিত করতে সক্ষম হবো।


বিজ্ঞাপন


thumbnail_IMG_20240403_194131

বুধবার (৩ এপ্রিল) বিকেলে সদর উপজেলার রুহিয়ায় ঠাকুরগাঁও জেলা বিএনপির প্রয়াত সভাপতি তৈমুর রহমানের কবর জিয়ারত শেষে উপস্থিত নেতাকর্মী ও জনতার উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।

আরও পড়ুন

নৌকাডুবির ভয়ে উপজেলা নির্বাচনে দলীয় প্রার্থী দিচ্ছে না আ.লীগ: মঈন খান

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমীন, যুগ্ম সাধারণ সম্পাদক আনছারুল হক, সদর উপজেলা বিএনপি’র সভাপতি আব্দুল হামিদ, জেলা ছাত্রদলের সভাপতি মো. কায়েসসহ অনেকে।


বিজ্ঞাপন


IMG_20240403_194143

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, পৃথিবীতে কোনো স্বৈরাচারী শক্তি বেশিদিন টিকতে পারেনি। হিটলার ও নমরুদ ধ্বংস হয়ে গেছে। মানুষের পক্ষে না থাকলে বা মানুষের কল্যাণে কাজ না করলে টিকে থাকা যায় না। এ সরকারও বেশিদিন টিকে থাকতে পারবে না।

তিনি বিএনপির নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, প্রশাসন আপনাদের নির্যাতন করছে। আপনারা বিভিন্নভাবে নির্যাতিত হচ্ছেন। বিভিন্ন মামলায় আপনাদের আদালতে হাজিরা দিতে হয়। তারপরও আপনারা মাথা উঁচু করে দাড়িয়ে আছেন। মাথা উঁচু করে দাঁড়িয়ে থাকাই সবচেয়ে বড় বিজয়। কখনও পরাজিত মনোভাব নিবেন না। কারণ সমস্ত দেশের মানুষ আপনাদের সঙ্গে আছে। শুধুমাত্র দমন-পীড়ন ফ্যাসিবাদি পর্যায়ে গেছে। একদিন এই মানুষই প্রতিরোধ করে দাড়াবে।

প্রতিনিধি/এমএইচএম

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর