মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

‘আওয়ামী লীগ একদিন ইতিহাসের আঁস্তাকুড়ে নিক্ষিপ্ত হবে’

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৯ মার্চ ২০২৪, ১০:২০ পিএম

শেয়ার করুন:

‘আওয়ামী লীগ একদিন ইতিহাসের আঁস্তাকুড়ে নিক্ষিপ্ত হবে’
ছবি- সংগৃহীত

বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, দেশের জনগণ চায় আওয়ামী লীগ সঠিক ইতিহাসের পথে ফিরে আসুক। তাহলে হয়তো মানুষের হৃদয়ে ঢুকতে পারবে। 

তিনি বলেন, আওয়ামী লীগ ইতিহাস বিকৃত করে সাময়িক বিভ্রান্তি ছড়াতে পারে কিন্তু এ ফলাফল ভালো হবে না। এই বিকৃতির জন্য তারা একদিন ইতিহাসের আঁস্তাকুড়ে নিক্ষিপ্ত হবে। 


বিজ্ঞাপন


শুক্রবার (২৯ মার্চ) বিকেলে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে জিয়াউর রহমান সমাজকল্যাণ ফোরাম আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

আরও পড়ুন

জনবিচ্ছিন্ন সরকার সন্ত্রাসনির্ভর হয়ে গেছে: রিজভী

পররাষ্ট্রমন্ত্রী হাছান মাহমুদের সমালোচনা করে সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেন, পররাষ্ট্রমন্ত্রী বলেছেন, জিয়াউর রহমান (সাবেক প্রেসিডেন্ট) জীবদ্দশায় নিজেকে স্বাধীনতার ঘোষক বলেননি। এটি ছিল শহীদ জিয়ার বড় মনের পরিচয়। জীবদ্দশায় শেখ মুজিবুর রহমানও নিজেকে স্বাধীনতার ঘোষক দাবি করেননি। এ ধরনের অহেতুক কথা বলে হাস্যস্পদ হওয়ার কোনো যুক্তি নেই।

জিয়াউর রহমান সমাজকল্যাণ ফোরামের সভাপতি মঞ্জুর রহমান ভূইয়ার সভাপতিত্বে এসময় আরও বক্তব্য দেন বিএনপির তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক জেড খান রিয়াজ উদ্দিন নসু, নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট রফিক হাওলাদার, সাবেক ছাত্রদল নেতা এজমল হোসেন পাইলট, যুবদল নেতা জাহাঙ্গীর হাওলাদার প্রমুখ। 


বিজ্ঞাপন


এমএইচএম

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর