শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

জাপার শীর্ষ নেতারা কে কোথায় ঈদ করবেন

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১ মে ২০২২, ০৯:৫৩ পিএম

শেয়ার করুন:

জাপার শীর্ষ নেতারা কে কোথায় ঈদ করবেন
ছবি: ঢাকা মেইল

এবার রাজধানীতেই ঈদ করবেন জাতীয় পার্টির (জাপা) অধিকাংশ শীর্ষ নেতারা। দলটির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জি এম) কাদের ঈদ করবেন রাজধানীর বনানী কার্যালয়ে। ঈদের দিন বেলা ১১টা থেকে নেতা-কর্মীদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন তিনি।

জাপা চেয়ারম্যানের প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঈদুল ফিতরের দিন সকালে জি এম কাদের উত্তরা ৭ নম্বর সেক্টর জামে মসজিদের ঈদগাহ মাঠে ঈদের নামাজ আদায় করবেন। এরপর বেলা ১১টা থেকে জাপা চেয়ারম্যানের বনানী কার্যালয় মিলনায়তনে দলের নেতাকর্মী ছাড়াও বিভিন্ন রাজনৈতিক নেতা ও সুশীল সমাজের সদস্যদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করবেন তিনি। এ সময় গণমাধ্যমকর্মীদের সঙ্গেও কথা বলবেন জি এম কাদের।


বিজ্ঞাপন


এদিকে দলটির পৃষ্ঠপোষক ও সংসদের বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ বর্তমানে ব্যাংককে চিকিৎসাধীন রয়েছেন। এবারের ঈদ সেখানেই কাটছে তার। ব্যাংককে রওশান এরশাদের সঙ্গে তার ছেলে রয়েছেন।

এছাড়া জাপা মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় ঈদের নামাজ আদায় করবেন। পরে বনানীতে বেলা ১১টা থেকে নেতাকর্মী ও সুশীল সমাজের নেতাদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করবেন।

অন্যদিকে, দলটির কো-চেয়ারম্যান এ বি এম রুহুল আমিন হাওলাদার গুলশানের আজাদ মসজিদে ঈদের নামাজ আদায় করবেন। তিনি তার গুলশানের বাসভবনে সবার সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করবেন। এরপর বেলা ১১টায় বনানীতে ঈদ শুভেচ্ছা বিনিময় করবেন তিনি।

দলের আরেক নেতা সৈয়দ আবু হোসেন বাবলা রাজধানীর শ্যামপুর-কদমতলী নির্বাচনি এলাকায় ঈদের নামাজ আদায় ছাড়াও দিনভর স্থানীয় মানুষের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করবেন।


বিজ্ঞাপন


এছাড়া দলের আরেক কো-চেয়ারম্যান কাজী ফিরোজ রশীদ পুরান ঢাকায় ঈদের নামাজ আদায় করবেন। সেখানেই দিনভর নেতাকর্মী ও নির্বাচনি এলাকার জনসাধারণের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করবেন তিনি।

টিএই/আইএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর