শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

সরকারকে রিজভী

হামলা-মামলা-সাজা দিয়ে পতন ঠেকানো যাবে না

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০২৩, ১১:০৫ এএম

শেয়ার করুন:

হামলা-মামলা-সাজা দিয়ে পতন ঠেকানো যাবে না
রুহুল কবির রিজভী (ফাইল ছবি)

হামলা করে ও মিথ্যা মামলা দিয়ে সরকার বিএনপিকে দমাতে চায় দাবি করে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, হামলা, মামলা আর সাজা দিয়ে সরকারের পতন ঠেকানো যাবে না।

১১ দফা অবরোধের প্রথম দিনে মঙ্গলবার (১২ ডিসেম্বর) সকালে রাজধানীর বাংলামোটরে মিছিলের সময় তিনি এমন মন্তব্য করেন।


বিজ্ঞাপন


রিজভী বলেন, হামলা করে, মিথ্যা মামলা দিয়ে, সাজা দিয়ে সরকারের পতন ঠেকানো যাবে না। বাংলাদেশের জনগণ ভাগাভাগি ও পাতানোর নির্বাচন হতে দেবে না।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, গায়েবি মামলা দিচ্ছে পুলিশ, সাক্ষীও দিচ্ছে পুলিশ। আর প্রহসনের বিচারের নামে তড়িঘড়ি করে রায় দিচ্ছেন দলীয় চেতনায় সাজানো কিছু বিচারক। সরকার নির্দেশিত রায় পাঠ করছেন তারা। এমন প্রহসনের রায় দেশবাসী প্রত্যাখ্যান করেছে।

rizvi-3

অবরোধের সমর্থনের রিজভীর নেতৃত্বে রাজধানীর বাংলামোটর থেকে মিছিল বের হয়। আশপাশের সড়ক প্রদক্ষিণ শেষে কারওয়ান বাজার সোনারগাঁও মোড়ে গিয়ে শেষ হয় মিছিলটি।


বিজ্ঞাপন


এতে অংশ নেন মানিকগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি ড. খোন্দকার আকবর হোসেন, কেন্দ্রীয় ড্যাব নেতা ডা. শরীফুল ইসলাম, ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি তারেকুজ্জামান তারেক, যুবদল কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক মাসুদ খান পারভেজ, সহ-সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান জুয়েল, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মেহবুব মাসুম শান্ত, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য নাদিয়া পাঠান পাপন, সাবেক কাউন্সিলর ও রামপুরা থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক নীলুফার ইয়াসমীন নিলু প্রমুখ।

এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর