মঙ্গলবার, ২৮ মে, ২০২৪, ঢাকা

ক্রাচে ভর করে মিছিলে যুবদল নেতা

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ২৯ নভেম্বর ২০২৩, ১২:২৭ পিএম

শেয়ার করুন:

ক্রাচে ভর করে মিছিলে যুবদল নেতা
ছবি: সংগৃহীত

বিএনপির ডাকা অষ্টম ধাপের অবরোধের সমর্থনে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে যুবদল। এতে নেতৃত্ব দিয়েছেন হামলায় আহত হয়ে ক্রাচে ভর করা যুবদলের কেন্দ্রীয় পাঠাগার বিষয়ক সহ-সম্পাদক সাজিদ হাসান বাবু। 

বুধবার (২৮ নভেম্বর) মিছিলটি রাজধানীর কারওয়ান বাজার মেট্রোরেল স্টেশন থেকে শুরু হয়ে ফার্মগেটে গিয়ে শেষ হয়। 


বিজ্ঞাপন


এ সময় জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সহ-সভাপতি মো. মহিউদ্দীন রুবেল, তেজগাঁও কলেজ ছাত্রদলের সহ-সভাপতি সাখাওয়াত হোসেন সরকার, ছাত্রদল নেতা জিল্লুর রহমান জনি, রফিক, খোরশেদ আলম, রাজ মাহমুদ, মারুফ ও রাব্বি প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

পুলিশ মিছিল শুরুর পূর্বেই তেজগাঁও কলেজ ছাত্রদলের সমাজ সেবা সম্পাদক আরিফুল ইসলাম আরিফকে গ্রেফতার করেছে বলে অভিযোগ করেন যুবদলের কেন্দ্রীয় নেতা সাজিদ হাসান বাবু।

এ সময় তারা সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন এবং বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ গ্রেফতার নেতাকর্মীদের মুক্তি দাবিতে বিভিন্ন স্লোগান দেন। 

অভিযোগ রয়েছে, গত ২৯ জুলাই ঢাকার গাবতলীতে বিএনপির অবস্থান কর্মসূচি চলাকালে সাজিদ হাসান বাবুকে সরকারি দলের নেতাকর্মীরা তুলে নিয়ে যায়। এ সময় হাতুড়ি দিয়ে পিটিয়ে তার ডান পা ভেঙে দেওয়া হয়। সে সময় সামাজিক যোগাযোগমাধ্যমে হামলার ভিডিও ছড়িয়ে পড়ে।

পরে পুলিশ তাকে উদ্ধার করে পঙ্গু হাসপাতালে ভর্তি করে। দীর্ঘদিন চিকিৎসা শেষে কিছুদিন আগে তিনি বাসায় ফিরেছেন। অসুস্থ অবস্থায় তিনি বিভিন্ন রাজনৈতিক কর্মসূচিতে অংশগ্রহণ করছেন।

বিইউ/এইউ 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর