সোমবার, ২০ মে, ২০২৪, ঢাকা

সিরাজগঞ্জ-২ আসনে মিল্লাত আউট, হেনরী ইন

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ২৬ নভেম্বর ২০২৩, ০৫:৫৯ পিএম

শেয়ার করুন:

সিরাজগঞ্জ-২ আসনে মিল্লাত আউট, হেনরী ইন

দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগের একাধিক সংসদ সদস্য মনোনয়ন বঞ্চিত হয়েছেন। বাদ পড়াদের মধ্যে সিরাজগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ডা. হাবিবে মিল্লাতও আছেন। যিনি সাবেক স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলী সদস্য খন্দকার মোশাররফ হোসেনের জামাতা। মিল্লাতের আসনে নৌকা পেয়েছেন সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. জান্নাত আরা তালুকদার হেনরী।

রোববার (২৬ নভেম্বর) আওয়ামী লীগের পক্ষ থেকে ২৯৮টি আসনের আওয়ামী লীগের যারা মনোনয়ন পেয়েছেন তাদের নাম ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।


বিজ্ঞাপন


নির্বাচন কমিশন ঘোষিত তফশিল অনুযায়ী, নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ৩০ নভেম্বর, মনোনয়নপত্র যাচাই-বাছাই হবে ১ থেকে ৪ ডিসেম্বর, মনোনয়ন আপিল ও নিষ্পত্তি ৬ থেকে ১৫ ডিসেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৭ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ হবে ১৮ ডিসেম্বর এবং নির্বাচনী প্রচার ১৮ ডিসেম্বর থেকে ৫ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত চলবে।

ভোট গ্রহণ করা হবে ৭ জানুয়ারি। সংসদ নির্বাচনের জন্য ৬৬ জন রিটার্নিং কর্মকর্তা এবং ৫৯২ জন সহকারী রিটার্নিং কর্মকর্তার নিয়োগ চূড়ান্ত করা হয়েছে।

বিইউ/জেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর