রোববার, ১৯ মে, ২০২৪, ঢাকা

নয়াপল্টনে নেতাকর্মীদের খিচুড়ি খাওয়ালেন নিপুণ রায়

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৭ অক্টোবর ২০২৩, ১০:৪০ পিএম

শেয়ার করুন:

নয়াপল্টনে নেতাকর্মীদের খিচুড়ি খাওয়ালেন নিপুণ রায়

সরকার পতনের এক দফা দাবিতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির মহা সমাবেশের আগের রাতেই কার্যালয়ের সামনে অবস্থান নিয়েছেন দলটির হাজার হাজার নেতাকর্মী। কার্যালয়ের সামনে উপস্থিত এসব কর্মীদের জন্য রাতের খাবার হিসেবে খিচুড়ির আয়োজন করেছেন দলটির ঢাকা জেলার সাধারণ সম্পাদক নিপুণ রায় চৌধুরী।

শুক্রবার (২৭ অক্টোবর) রাত ৯টার পরপর নেতাকর্মীদের মধ্যে এ খাবার বিতরণ করা হয়। 


বিজ্ঞাপন


নিপুণ রায়সহ ঢাকা জেলার নেতারা কাভার্ডভ্যানে করে এ খাবার বিতরণ করেন। হাড়িতে করে আনা খাবার ওয়ানটাইম প্লেটে করে নেতাকর্মীদের মধ্যে বিতরণ করা হয়। 

এসময় নেতাকর্মীরা লাইন ধরে খাবার গ্রহণ করেন। তবে তারা ঠিক কতজনের খাবারের ব্যবস্থা করেছেন সে সম্পর্কে সঠিক তথ্য জানা যায়নি। 

খাবার বিতরণের দায়িত্বা থাকা এক বিএনপি নেতা ঢাকা মেইলকে বলেন, আমারা নির্দিষ্ট সংখ্যক ব্যক্তির জন্য খাবার ব্যবস্থা করেনি। আমরা যত বেশি সংখ্যা সম্ভব নেতাকর্মীদের মধ্যে খাবার বিতরণ করার চেষ্টা করছি৷ 

এদিকে খাবার পেয়ে সন্তুষ্টি প্রকাশ করেছেন উপস্থিত নেতাকর্মীরা।


বিজ্ঞাপন


খুলনা থেকে আসা যুবদল কর্মী আসাদ বলেন, আমরা সরকার পতনের জন্য এসেছি। আমাদের লক্ষ্য ভোটের ও ভাতের অধিকার নিশ্চিত করা। আমরা খেতে আসেনি। তবুও ঢাকার নেতারা আমাদের খাবারের ব্যবস্থা করেছেন। যতটা সম্ভব চেষ্টা করছেন।

এদিকে রাত সাড়ে নয়টার সময়ও নানা স্থান থেকে লোকজন নয়াপল্টন বিএনপি কার্যালয়ের সামনে জড়ো হচ্ছে। 

'দিনের ভোট দিনে চাই, রাতে কোনো ভোট নাই' এমন সব সরকার বিরোধী নানা স্লোগানে মুখর নয়াপল্টন এলাকা।

রিকশা মিছিল নিয়ে নেতাকর্মীরা আশেপাশের সড়ক প্রদক্ষিণ করছেন। এছাড়া জমায়েতের দুই পাশে অল্প সংখ্যক পুলিশকে অবস্থান করতে দেখা গেছে। 

এমএইচ/এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর