রোববার, ২৩ জুন, ২০২৪, ঢাকা

‘নির্বাচন এলে সক্রিয় হয়ে উঠে স্বাধীনতাবিরোধী শক্তি’

জেলা প্রতিনিধি, রংপুর
প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২৩, ০৩:১৬ পিএম

শেয়ার করুন:

mojammil

নির্বাচন এলে তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে স্বাধীনতাবিরোধীরা অপপ্রচার ও মিথ্যাচার করে বলে মন্তব্য করেছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। সেই সাথে তারা দেশকে নিয়ে গভীর ষড়যন্ত্র শুরু করে বলেও দাবি করেন তিনি।  

শুক্রবার (২২ সেপ্টেম্বর) সকালে রংপুর পুলিশ লাইন্স স্কুলের স্বাধীনতা গ্যালারি উদ্বোধন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মন্ত্রী এই কথা বলেন।


বিজ্ঞাপন


মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী বলেন, মুক্তিযুদ্ধের পর স্বাধীনতাবিরোধীরা এ দেশেই রয়ে গেছে। তাই যেকোনো সময় তারা ছোবল মারতে পারে। নির্বাচন এলে আবারও সক্রিয় হয়ে ওঠে। নানাধরনের দেশে-বিদেশে অপপ্রচার ও মিথ্যাচার করে তারা। তাদের এসব অপ্রচারে বিচলিত নয় মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তি।

মন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকারের ২২ বছরে যা উন্নয়ন হয়েছে, তা কোনো সরকারের আমলে হয়নি। বরং ২৯ বছরে স্বাধীনতাবিরোধীরা দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করেছে।

রংপুর পুলিশ লাইন্স স্কুলের স্বাধীনতা গ্যালারি উদ্বোধন শেষে তা ঘুরে দেখেন মন্ত্রী। পরে পুলিশ অডিটরিয়ামে ‘মুক্তিযুদ্ধে পুলিশের বীরত্বের ইতিহাস’ শীর্ষক আলোচনা সভায় যোগ দেন আ ক ম মোজাম্মেল হক।

এসময় উপস্থিত ছিলেন মাহবুব উদ্দিন আহমেদ বীর বিক্রম, রংপুর রেঞ্জ ডিআইজি আব্দুল বাতেন, জেলা প্রশাসক মোবাশ্বের হাসান ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোসাদ্দেক হোসেন বাবলু প্রমুখ।


বিজ্ঞাপন


প্রতিনিধি/জেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর