শনিবার, ১১ মে, ২০২৪, ঢাকা

‘শেখ হাসিনার নেতৃত্বে আগামী নির্বাচনে জয়ের বন্দরে পৌঁছাবে আ.লীগ’

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬ আগস্ট ২০২৩, ১১:১৯ এএম

শেয়ার করুন:

‘শেখ হাসিনার নেতৃত্বে আগামী নির্বাচনে জয়ের বন্দরে পৌঁছাবে আ.লীগ’

শেখ হাসিনার নেতৃত্বে দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগ জয়ের বন্দরে পৌঁছাবে বলে মন্তব্য করেছেন দলটির সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার (৬ আগস্ট) সকাল সাড়ে ১১টার দিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের ‘বিশেষ বর্ধিত সভা’য় এই মন্তব্য করেন তিনি।


বিজ্ঞাপন


তৃণমূল নেতাদের উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, ভয় নেই শেখ হাসিনা আছেন। বঙ্গবন্ধুকন্যা আজও আমাদের সবচেয়ে আস্থার ঠিকানা। আমরা তার নেতৃত্ব এগিয়ে যাব। তার নেত্বত্বে আগামী নির্বাচনে বিজয়ের বন্দরে পৌঁছাব। সব ষড়যন্ত্র মোকাবেলা করে আমরা বিজয়ে বন্দরে পৌঁছাব।

অনেক দেশের তুলনায় বাংলাদেশ ভালো অবস্থানে আছে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, ‘বিশ্ব সংকটের মধ্যেও একজন শেখ হাসিনা সবকিছু শক্ত হাতে মোকাবিলা করে যাচ্ছেন। এখন বাংলাদেশ পৃথিবীর অনেক দেশ থেকে ভালো অবস্থানে রয়েছে। কিছু দুঃখ আছে। দ্রব্যমূল্য বাড়ছে। আমরা কষ্ট পাচ্ছি। বড় বড় দেশগুলোর জন্য দ্রব্যমূল্য বাড়ছে। তবুও সব সামলিয়ে বাংলাদেশকে এগিয়ে যাচ্ছেন। সংকট ও ষড়যন্ত্র মোকাবিলা করে এগিয়ে যাচ্ছেন শেখ হাসিনা। শেখ হাসিনা মাথা নত করতে জানেন না।’

এর আগে সকাল সাড়ে ১০টায় বর্ধিত সভা শুরু হয়। এতে সভাপতিত্ব করছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিশেষ বর্ধিত সভায় আওয়ামী লীগের জাতীয় কমিটি ছাড়াও কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, উপদেষ্টা পরিষদের সদস্য, জেলা/মহানগর ও উপজেলা/থানা/পৌর (জেলা সদরে অবস্থিত পৌরসভা) আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক, জাতীয় সংসদের দলীয় সদস্য, জেলা পরিষদ ও উপজেলা পরিষদের দলীয় চেয়ারম্যান, সিটি করপোরেশন ও পৌরসভার দলীয় মেয়র এবং সহযোগী সংগঠনগুলোর কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত আছেন।


বিজ্ঞাপন


এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর