শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নিউইয়র্ক মহানগর আ. লীগের শ্রদ্ধা

ঢাকা মেইল ডেস্ক
প্রকাশিত: ১৮ ডিসেম্বর ২০২২, ০৮:০২ পিএম

শেয়ার করুন:

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নিউইয়র্ক মহানগর আ. লীগের শ্রদ্ধা

 

মহান বিজয় দিবস উপলক্ষে রাজধানীর ধানমন্ডিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগ। 


বিজ্ঞাপন


নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সভাপতি জাকারিয়া চৌধুরীর নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে এ শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে মুক্তিযুদ্ধে শহীদদের ও বঙ্গবন্ধুর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানাতে কিছু সময় সেখানে নীরবে দাঁড়িয়ে থাকেন নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সভাপতি জাকারিয়া চৌধুরী। 

শনিবার শ্রদ্ধা নিবেদনের সময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের শহীদ সদস্য, জাতীয় চার নেতাসহ মহান মুক্তিযুদ্ধে শহীদদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। পুষ্পস্তবক অর্পনের সময় সাবেক ছাত্রনেতা এসএম সাইফুল ইসলাম, সরকারী তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের সহ-সভাপতি শেখ ইব্রাহিম, বনানী থানা ছাত্রলীগের গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক উপ-সম্পাদক সোহেল মাহমুদ সিফাত, সরকারি তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগ নেতা মাইদুল ইসলামসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

ss

শ্রদ্ধার্ঘ্য অর্পণের পর গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে জাকারিয়া চৌধুরী বলেন, বিজয়ের এই দিনে আমি গভীর শ্রদ্ধায় স্মরণ করছি বিজয়ের মহানায়ক জাতির পিতা বঙ্গবন্ধুকে। যার জন্ম না হলে এই বিজয় আসত না, যার জন্ম না হলে আমরা বাংলাদেশ পেতাম না। তাঁরই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে দুর্বার গতিতে এগিয়ে চলছে। ঠিক এই মুহূর্তে স্বাধীনতার পরাজিত দেশী ও বিদেশী শত্রুরা বাংলাদেশের অগ্রযাত্রা ব্যাহত করতে চায়। যেসব দেশ বাংলাদেশের স্বাধীনতা চাইনি সেইসব দেশের কূটনীতিকরা আবারও এই দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে তাদের উচিত কূটনৈতিক শিষ্টাচার বহির্ভূত আচরণ থেকে বিরত থাকা। তাদের মনে রাখা উচিত ১৯৭১ সাল আর ২০২২ সাল এক নয়। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী কোনো রক্তচক্ষুকে ভয় পান না। পৃথিবীর কোনো শক্তি বাঙালিকে দাবিয়ে রাখতে পারবে না।


বিজ্ঞাপন


/একেবি/

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর