বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

রেনেসাঁ হোটেলে যাত্রা শুরু হলো সিয়ারের

ঢাকা মেইল ডেস্ক
প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০২২, ১০:৪৮ পিএম

শেয়ার করুন:

রেনেসাঁ হোটেলে যাত্রা শুরু হলো সিয়ারের

পাঁচ তারকা মানের হোটেল রেনেসাঁ ঢাকায় চালু হয়েছে আন্তর্জাতিক মানের রেস্টুরেন্ট ‘সিয়ার’। গুড ফুড, গুড পিপল এবং গুড মিউজিক স্লোগান নিয়ে আজ বুধবার এক অনুষ্ঠানের মাধ্যমে রেস্টুরেন্টটি উদ্বোধন করেন প্রিমিয়ার হোটেল ম্যানেজমেন্ট ও প্রিমিয়ার গ্রুপের চেয়ারম্যান এইচ বি এম ইকবাল।

এ সময় উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান, অর্থমন্ত্রী জনাব এ.এইচ.এম. মোস্তফা কামাল, বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান জনাব আহমেদ আকবর সোবহান এবং রেনেসাঁ ঢাকা গুলশান হোটেলের জেনারেল ম্যানেজার মিস নুকা কুসুমা । এছাড়াও ব্যবসায়িক ব্যক্তিত্ব, করপোরেট উচ্চপদস্থ কর্মকর্তা এবং বিভিন্ন দেশের রাষ্ট্রদূতগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।  


বিজ্ঞাপন


ঢাকার ৭৮ গুলশান অ্যাভিনিউতে ১৯তলা এ হোটেলে রয়েছে ২১১টি কক্ষ। আর বিভিন্ন অনুষ্ঠানের জন্য রয়েছে একাধিক ছোট বড় সম্মেলন কক্ষ। হোটেল প্রিমিসেসের লেভেল ১৮ তে ‘সিয়ার’-এর উদ্বোধনী অনুষ্ঠানটি বেশ জাঁকজমকভাবে অনুষ্ঠিত হয়। 

পৃথিবীর বিভিন্ন দেশের সুস্বাদু সব খাবার এবং লাইভ জ্যাজ মিউজিকের সাথে চমৎকারভাবে খাবার পরিবেশনের কারণে অতিথিদের কাছে এটি দেশের অন্যতম এবং জনপ্রিয় একটি রেস্টুরেন্ট হয়ে উঠবে বলে আশা করছে কর্তৃপক্ষ। এই হোটেলটি প্রিমিয়ার গ্রুপের একটি প্রতিষ্ঠান। 

উদ্বোধনী অনুষ্ঠানে গ্রুপের চেয়ারম্যান ডক্টর এইচবিএম ইকবাল বলেছেন, ‘গ্রেট ফুড, গ্রেট পিপল এবং গ্রেট মিউজিকের দারুণ এক কম্বিনেশনের কারণে সবাই এটা খুব পছন্দ করবে।’

‘সিয়ার’-রেস্টুরেন্টের নান্দনিক পরিবেশ অতিথিদের মুগ্ধ করবে এটা নিশ্চিতভাবেই বলা যায় 


বিজ্ঞাপন


এটিতে রয়েছে লাইভ শো কিচেন এবং প্যানোরামিক ভিউসহ একটি এক্সক্লুসিভ বার, যেখানে চমৎকার সব খাবারের সাথে অতিথিরা লাইভ বিনোদন উপভোগ করতে পারবে। এগুলো ছাড়াও, ‘সিয়ার’-এ রয়েছে বিশ্বমানের বিশেষজ্ঞদের কাছ থেকে নেয়া মিক্সোলজির ম্যাজিক। রেস্টুরেন্টটি সন্ধ্যা ছয়টা থেকে রাত এগারোটা পর্যন্ত খোলা থাকবে। 

রেনেসাঁ ঢাকা গুলশান হোটেলের জেনারেল ম্যানেজার মিস নুকা কুসুমা বলেন, ‘ঢাকার মানুষেরা মিউজিক ভালোবাসে এবং এই রেস্টুরেন্টে ঢাকাবাসী তাদের বন্ধুবান্ধব ও পরিবারসহ চমৎকার খাবার, দারুণ পরিবেশনা ও আনন্দঘন পরিবেশ উপভোগ করতে পারবে। যা হবে ঢাকাবাসীর জন্য সম্পূর্ণ ভিন্ন এক অভিজ্ঞতা।’
    
রেনেসাঁ ঢাকা গুলশান হোটেলটি গুলশানের অভিজাত এলাকায় অবস্থিত যেটি ব্যবসা ও অবকাশ যাপনের জন্য অন্যতম এক স্থান। হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে খুব সহজেই মাত্র ২০ মিনিটে রেনেসাঁ ঢাকা গুলশান হোটেলে পৌঁছানো যায়। 

/একেবি/

 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর