বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

দুই বাঘের ভয়ঙ্কর লড়াইয়ের ভিডিও ভাইরাল

আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২২, ০৫:৫৪ পিএম

শেয়ার করুন:

দুই বাঘের ভয়ঙ্কর লড়াইয়ের ভিডিও ভাইরাল

বণ্যপ্রাণীদের লড়াই দেখা বিনোদনের অন্যতম একটি উপলক্ষ্য। জঙ্গলে কার রাজত্ব চলে, সবল কীভাবে দুর্বলকে কাবু করে তা প্রচার করার জন্য বিশ্বে একাধিক টেলিভিশন চ্যানেল রয়েছে। বনের মধ্যে দুই বাঘের এমন একটি লড়াইয়ের ভিডিও ভাইরাল হয়েছে।

দুটি বাঘের মধ্যে ভয়ঙ্কর লড়াইয়ের এমন একটি ঠাণ্ডা ভিডিও সবাইকে শিহরিত করেছে। ছোট ক্লিপটি ওয়ান আর্থ ওয়ান লাইফ নামে একটি ইনস্টাগ্রাম পেজে শেয়ার করা হয়েছে।


বিজ্ঞাপন


ভিডিওর ক্যাপশনে লেখা হয়েছে, 'দুটি বাঘের মারাত্মক লড়াইয়ের দৃশ্য'। ভিডিওটি কোথায় তোলা হয়েছে তা জানা যায়নি। 

একদিনের ব্যবধানে ইনস্টাগ্রামের ভিডিওটি ১২০০ এর বেশি লাইক এবং ৫০ হাজারের বেশি ভিউ অর্জন করেছে। 

ভিডিওতে দুটি বাঘকে একে অপরের দিকে ঝাঁপিয়ে পড়তে দেখা যাচ্ছে। আপাতদৃষ্টিতে মনে হচ্ছে, নিজেদের আধিপত্য প্রমাণ করার জন্য একে অপরকে গর্জন, আঁচড় ও কুস্তিতে লিপ্ত হয়েছে তারা।

তাদের লড়াই কয়েক সেকেন্ডের জন্য স্থায়ী হয়। এরপর তাদের আগ্রাসন স্থির হয়ে গেলে দুই শিকারি দুই দিকে চলে যায়।  ভিডিওটি দেখে মনে হচ্ছে এটি একটি খোলা জিপে কোনো পর্যটক রেকর্ড করেছে।


বিজ্ঞাপন


 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by wild life (@one_earth__one_life)

পোস্টের কমেন্টে অনেকে বিস্ময় প্রকাশ করেছেন। একজন ব্যবহারকারী লিখেছেন, 'ওহ এটা খুবই বিরল। এটা আগে কখনো দেখিনি। গুজবাম্পস।' আরেকজন লিখেছেন, 'এই স্ক্র্যাচের শব্দগুলি শুনতে বেদনাদায়ক।'

এর আগে ভারতের তামিলনাড়ুর উটির গল্ফ কোর্সের ধারে বাঘের ঘোরাঘুরির একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছিল। ভারতীয় রেলওয়ে অ্যাকাউন্টস সার্ভিসে কর্মরত একজন কর্মকর্তা অনন্ত রূপানাগুড়ি টুইটারে সেই ভিডিও এবং ছবি শেয়ার করেছিলেন।

সূত্র: এনডিটিভি

একে

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর