গুণীজনদের সংবর্ধনা দিল নলছিটি সোশ্যাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০২ অক্টোবর ২০২২, ০৫:৪১ পিএম
গুণীজনদের সংবর্ধনা দিল নলছিটি সোশ্যাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন

ঢাকায় বসবাসরত ঝালকাঠির নলছিটি উপজেলার স্থায়ী বাসিন্দাদের সমন্বয়ে গঠিত নলছিটি সোশ্যাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের উদ্যোগে গুণীজন সংবর্ধনা এবং মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের আর সি মজুমদার মিলনায়তনে শনিবার (১ অক্টোবর) এর আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি এসএম রেজাউল করিমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারি কর্মকমিশনের সচিব মু. আ. হামিদ জমাদ্দার। বিশেষ অতিথি ছিলেন ধর্ম মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মু. আ. আউয়াল হাওলাদার ও অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের অতিরিক্ত সচিব অমল কৃষ্ণ মন্ডল।

নলছিটির আলোকিত গুণীজন হিসেবে আলোচ্য তিন কৃতিমান ব্যক্তিত্ব মু. আ. হামিদ জমাদ্দার, মু. আ. আউয়াল হাওলাদার ও অমল কৃষ্ণ মন্ডলকে সংবর্ধনা প্রদান করে নলছিটি সোশ্যাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন।

এছাড়া নলছিটির ১৫ জন মেধাবী শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

সংবর্ধনা হিসেবে গুণীজনদের সম্মাননা ক্রেস্ট এবং মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ হিসেবে অভিধান ও চাকরিতে সহায়ক বই প্রদান করা হয়। উভয় ক্ষেত্রে, প্রতিশ্রুতিশীল লেখক আহমেদ আল আমীনের লেখা গল্পগ্রন্থ 'ঝোপেঝাড়ে তারা জ্বলে' ও সংগঠনের নামাঙ্কিত কলম প্রদান করা হয়।

অনুষ্ঠান সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন ইমন। অনুষ্ঠান পরিচালনায় তাকে সহযোগিতা করেন সিনিয়র যুগ্ম সম্পাদক আহমেদ আল আমীন ও যুগ্ম সম্পাদক আতিয়ার রহমান সোহেল। অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র সহসভাপতি মিজানুর রহমান, সহসভাপতি নবিউজ্জামান মিরন, আনিসুর রহমান শাহিন, যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম তুহিন, দফতর সম্পাদক গোলাম রসুল নয়ন, তথ্য সম্পাদক সুমন হাওলাদার, নারী ও শিশু বিষয়ক সম্পাদক রাহিমা খান, কার্যনির্বাহী সদস্য মাহবুব হোসেন প্রমুখ।

গত ১০ জুন অরাজনৈতিক, মানবিক ও সমাজ সেবামূলক সংগঠন হিসেবে আত্মপ্রকাশ করে নলছিটি সোশ্যাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন।

এআইএম/জেবি