শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

বিমানে তরুণীর ‘বাঁদরামি’র ভিডিও ভাইরাল

ফিচার ডেস্ক
প্রকাশিত: ২৪ আগস্ট ২০২২, ০৫:৪৩ পিএম

শেয়ার করুন:

বিমানে তরুণীর ‘বাঁদরামি’র ভিডিও ভাইরাল

বিমান ভ্রমণে যেমন অনেক মজার ঘটনা ঘটে, তেমনি যাত্রীদের অদ্ভুত কাজ, আচরণ খবরের শিরোনাম হয়। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে এক বিমান যাত্রীর ভিডিও ভাইরাল হয়েছে। বিমানের মধ্যেই এক নারী চমকে দেওয়া কাণ্ড ঘটিয়েছেন, যা ভাষায় প্রকাশ করা সম্ভব নয়। বিমান যখন মাঝ আকাশে, তখনই তিনি বাঁদরামি করেন। যা লজ্জাজনকও বটে! ওই তরুণীর বাঁদরামি দেখে অন্যান্য যাত্রীদের সকলেই চমকে ওঠেন। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে ওই ভিডিও।

AIR


বিজ্ঞাপন


সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া সেই ভিডিও দেখা যাচ্ছে বিমানে এক তরুণী লাফ দিয়ে বিমানের সিটে বসা একজনের উপরে উঠে যান। ওই ব্যক্তি কিছু বুঝে ওঠার আগেই তিনি তার কোলে দাঁড়িয়ে পড়েন। এরপর ঘটে আরও চমকে দেওয়া ঘটনা। ওই তরুণী বিমানের সিটের হাতলে পা দিয়ে টপকাতে থাকেন একের পর এক সিট। এক শিশুকেও একইভাবে টপকে যান। সিটের হাতলে পা দিয়ে এগিয়ে গিয়ে বিমানের জানলার পাশের সিটে গিয়ে বসেন। এভাবেই তিনি পুরো ফ্লাইটে যাতায়াত করেছেন। 

ভাইরাল হওয়া সেই ভিডিও শেয়ার করা হয়েছে টুইটারে। @In_jedi নামের একটি প্রোফাইল থেকে টুইটারে শেয়ার করা হয়েছে ভিডিওটি। সেখানেই দেখা যাচ্ছে ওই তরুণীকে। বিমানের মধ্যেই অন্য একজন যাত্রী পুরো ঘটনাটি ক্যামেরাবন্দি করেছেন। ভিডিওতে তরুণীর মুখ দেখা যাচ্ছে না। কিন্তু, তিনি মাঝ আকাশে বিমানের মধ্যে যে নিন্দাজনক কাজ করেছেন, তার পুরোটাই ধরা পড়েছে ক্যামেরায়। 

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর