শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

ইনডিপেনডেন্ট টেলিভিশন কর্মীদের সাংস্কৃতিক সন্ধ্যা

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮ আগস্ট ২০২২, ০২:৪২ পিএম

শেয়ার করুন:

ইনডিপেনডেন্ট টেলিভিশন কর্মীদের সাংস্কৃতিক সন্ধ্যা

তখন সন্ধ্যে নেমেছে। রাজধানীর তেজগাঁওয়ে বেক্সিমকো মিডিয়া কমপ্লেক্সের রুফটপে সাজ সাজ রব। খানিক পরেই শুরু হয় মনোমূগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান। 

আধুনিক, ফোক ও আঞ্চলিক গানের পরিবেশনায় আনন্দমুখর হয়ে উঠে পুরো আয়োজন। গানের ফাঁকে ফাঁকে ছিলো কবিতা আবৃত্তি। এভাবেই ইনডিপেনডেন্ট টেলিভিশনের ১১তম বর্ষপূর্তি উদযাপন করেছেন বেসরকারি এই টিভি চ্যানেলের সর্বস্তরের কর্মীরা।

এ অনুষ্ঠানে গান পরিবেশন করেন নাদিয়া ডোরা, মাহমুদা মৌমিতা, জান্নাতুল ফেরদৌস, তাহমিনা আক্তার সুমি ও রবিউল ইসলাম।

কবিতা আবৃত্তি করেন অনিমেষ কর, মাহমুদা মৌমিতা, মিতালী দাশ, সঞ্চারি মঞ্জুরি তমা প্রমুখ।

এ আনন্দ আয়োজনের সমন্বয়ক ছিলেন ইনডিপেনডেন্ট টেলিভিশনের নির্বাহী প্রযোজক নায়লা পারভীন পিয়া। 

উপস্থাপনা করেন অনিমেষ কর ও মাহমুদা মৌমিতা।


বিজ্ঞাপন


উল্লেখ্য, ২০১১ সালের ২৮ জুলাই ২৪ ঘণ্টার সংবাদভিত্তিক এ বেসরকারি চ্যানেল যাত্রা করে। সম্প্রতি ১১ বছর পেরিয়ে ১২ বছরের পথে যাত্রা করেছে এই সংবাদভিত্তিক টিভি চ্যানেল। সংবাদ পরিবেশনে আরও বস্তুনিষ্ঠতা ও দায়িত্বশীলতা- এ প্রত্যয় নিয়ে পালিত হয়েছে ইনডিপেনডেন্ট টেলিভিশনের ১১তম বর্ষপূর্তি।

গত ২৮ জুলাই বৃহস্পতিবার বিকালে বেক্সিমকো মিডিয়া কমপ্লেক্সে বর্ষপূর্তির কেক কাটেন সংবাদভিত্তিক এই টিভি চ্যানেলের প্রধান সম্পাদক এম শামসুর রহমান।

এসময় তিনি বলেন, গত ১১ বছর ধরে অবাধ তথ্য সম্প্রচারে জোর দিয়েছে ইনডিপেনডেন্ট টেলিভিশন। করোনা পরিস্থিতির মধ্যে জীবনের ঝুঁকি নিয়ে মাঠ পর্যায়ে কাজ করে যাচ্ছেন সাংবাদিকরা। দর্শকদের কাছে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিশ্রুতিবদ্ধ ইনডিপেনডেন্ট টেলিভিশন। এই ধারা অব্যাহত রেখে আরও অনেক বছর এই চ্যানেল সচল থাকবে বলে তিনি বিশ্বাস করেন।

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর