শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

মায়ের জন্য পাত্র চান ছেলে!

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০১ আগস্ট ২০২২, ০৬:৪৮ পিএম

শেয়ার করুন:

মায়ের জন্য পাত্র চান ছেলে!

ঢাকার কেরানীগঞ্জের বাসিন্দা মোহাম্মদ অপূর্ব। তিনি ‘জি অ্যান্ড টেক’ নামে একটি অনলাইন ব্যবসা-প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা এমডি। তার বড় ভাই ইমরান হোসেন। পেশায় ব্যবসায়ী ইমরান বিয়ে করেছেন। তার পাঁচ বছরের এক সন্তানও আছে। দুই ভাই সারাদিন ব্যস্ত থাকেন। মাকে কোনভাবে সময় দিতে পারেন না। মায়ের একাকিত্ব ঘোচাতে মাকে বিয়ে দিতে চান। এজন্য ছেলে অপূর্ব মায়ের জন্য পাত্র খুঁজছেন।  

সম্প্রতি একটি ফেসবুক গ্রুপে মায়ের জন্য পাত্র চেয়ে বিজ্ঞপ্তি দেন তিনি। বিষয়টিতে অনেকে অবাক হয়েছেন। কিন্তু মায়ের জন্য কেন তিনি পাত্র খুঁজছেন তার ব্যাখ্যাও সেই স্ট্যাটাসে সুন্দর করে তুলে ধরেছেন।


বিজ্ঞাপন


তিনি জানিয়েছেন, তার মায়ের নাম ডলি আক্তার। বয়স ৪২ বছর। পড়াশুনা করেছেন অষ্টম শ্রেণি পর্যন্ত। তার বাবা ঈয়াদ আলী দুই বছর আগে ক্যানসারসহ নানা রোগে আক্রান্ত হয়ে মারা যান। তখন তার মা একাকিত্বে ভুগছেন।

বাবা মারা যাওয়ার পর থেকে তারা দুই ভাই ব্যবসা ও কাজকর্ম নিয়েই ব্যস্ত। মাকে কোনোভাবে সময় দিতে পারেন না। তিনি মায়ের একাকিত্ব ঘোচাতে একজন বন্ধু দিতে চান। তাই মায়ের বিয়ে দিতেই পাত্র খুঁজছেন তিনি।

অপূর্ব সেই স্ট্যাটাসের সঙ্গে তার মায়ের ছবিও পোস্ট করেছন। তিনি পাত্রের যোগ্যতা হিসেবে ঢাকার আশপাশে স্থায়ী বাসিন্দা চেয়েছেন। সেই সাথে পাত্র ভাল একজন ব্যবসায়ী ও চাকরী করেন এমন পেশা থাকলেই চলবে। পাত্রের শিক্ষগত যোগ্যতা কম হলেও চলবে। তবে নামাজী হতে হবে। তিনি চান তার মাকে যিনি বিয়ে করবেন তিনি হবেন সাদামাটা মনের। বয়স হবে ৪২ থেকে ৪৫ এর মধ্যে।

তার পোস্টটি দেখে অন্তত ছয় শতাধিক মানুষ নানা মন্তব্য করেছেন। তবে সবই ছিল প্রশংসা পাওয়ার মতো মন্তব্য। সেখানে মোহনা আফরোজ নামে একজন লিখেছেন, ‘কী দারুণ প্রগতিশীল মানসিকতার সন্তান তিনি গড়ে তুলেছেন, অভিবাদন!’


বিজ্ঞাপন


আবার অনেকে এই পোস্টটিতে শুভ কামনা, অভিবাদন জানিয়েছেন। তার মায়ের জন্য অনেকে দোয়াও করেছেন।

এমআইকে/ একেবি

 

 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর