ভিন্ন স্বাদ নিতে জিভ কেটে দুই ভাগ করলেন এই নারী

ফিচার ডেস্ক
প্রকাশিত: ১৮ মে ২০২২, ০৪:০১ পিএম
ভিন্ন স্বাদ নিতে জিভ কেটে দুই ভাগ করলেন এই নারী

মানুষের নানারকম শখ হতেই পারে। কেউ শরীরে ট্যাটু আঁকান, কেউবা ভিন্ন স্টাইলে চুল কাটান। কিন্তু তাই বলে শখ করে জিভ কেটে দুই ভাগ করা! সত্যিই এমন উদ্ভট ঘটনা ঘটেছে আমেরিকার ক্যালিফোর্নিয়ায়। রাজ্যের একজন নারী অপারেশনের মাধ্যমে নিজের জিভ দুই ভাগ করেছেন। 

ব্রায়ানা মারিশিহাদেহ নামের এই নারী পেশায় একজন শিল্পী। এর আগে ট্যাটু, চুলের স্টাইল থেকে শুরু করে শরীরে নানা পরিবর্তন এনেছেন তিনি। এবার নিজের জিভ দুই ভাগ করলেন ব্রায়ানা। একই সময়ে দুটি ভিন্ন স্বাদ পেতে নাকি এমন কাজ করেছেন তিনি। কাটা জিভ দিয়ে স্বাদ নেওয়ার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে আপলোড করেছেন ওই নারী। মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়। 

girlভিডিওতে দেখা যাচ্ছে দুটি গ্লাসে আলাদা আলাদা পানীয় ঢালেন ব্রায়ানা। এরপর কাটা জিভের দুই অংশ ডুবিয়ে দেন দুই গ্লাসে। একই সঙ্গে দুটি পানীয়র স্বাদ গ্রহণ করেন তিনি। এরপর জানান, ব্যাপারটি তার মস্তিষ্কের অদ্ভুত লাগছে। এমন আজব ভিডিও দেখে সবার চক্ষু চড়কগাছ। 

ইনস্টাগ্রামে ২ লাখ ২৮ হাজার অনুসারী বা ফলোয়ার রয়েছে ব্রায়ানার। ভাইরাল ভিডিওটি পোস্ট করার সঙ্গে সঙ্গে বাড়তে থাকতে ভিউ সংখ্যা। একইসঙ্গে পাল্লা দিয়ে বাড়তে থাকে লাইক আর কমেন্টের সংখ্যাও। তার দুই ভাগ হওয়া জিভ নিয়ে শোরগোল পড়ে গেছে নেট দুনিয়ায়।

girl
 ভিডিওর নিচে অনেকেই নিজের মতামত জানিয়েছেন। কেউবা বলছেন, ব্যাপারটি মজার। আবার ব্রায়ানার এমন উদ্ভট কাজকে পাগলামি মনে করছেন। কেউ আবার বলছেন, একসঙ্গে দুইরকম পানীয় কাটা জিভ ছাড়া পান করলেও তো একই ব্যাপার ঘটবে। 

জটিল এক অপারেশনের মাধ্যমে জিভ দুই ভাগ করেছেন ব্রায়ানা। তবে চিকিৎসকদের মতে, এমন কাজ করা মোটেও উচিত নয়। এতে দেহের মারাত্মক ক্ষতি হওয়ার সম্ভাবনা থাকে। হতে পারে ইনফেকশন। এমনকি ব্রেন হ্যামারেজ বা নার্ভ ড্যামেজেরও প্রবল ঝুঁকি থাকে। 

ভাইরাল সেই ভিডিওটি দেখতে এই লিংকে ক্লিক করুন।

এনএম/এজেড