এয়ারলাইনস ক্লাব অব সিলেটের সভাপতি হামেদ, সচিব এমদাদ

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৫ মে ২০২২, ১২:৩৭ পিএম
এয়ারলাইনস ক্লাব অব সিলেটের সভাপতি হামেদ, সচিব এমদাদ
নবনির্বাচিত সভাপতি ও সচিব (ফাইল ছবি)

গত বৃহস্পতিবার (১২ মে) সন্ধ্যায় এয়ারলাইনস ক্লাব অব সিলেটের ক্লাব অফিসে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রতিষ্ঠাতা সভাপতি ও প্রধান উপদেষ্টা খন্দকার শিপার আহমেদসহ সবার উপস্থিতিতে ২০২২- ২০২৩ বছরের নতুন কমিটি গঠন করা হয়।

কমিটিতে সভাপতি হিসেবে ইউএস-বাংলা এয়ারলাইন্সের সেলস অ্যান্ড মার্কেটিং ইনচার্জ মোহাম্মদ হামেদ বিন হানিফ এবং সচিব হিসেবে নভোএয়ারের সেলস অ্যান্ড মার্কেটিং ইনচার্জ এমদাদুর রহমানকে নির্বাচিত করা হয়।

সহ-সভাপতি হিসেবে শফিকুল ইসলাম, গুলাম মুশফিক ইশতিয়াক চৌধুরী, শাহেদীন আহমেদ এবং আফসার আলমকে নির্বাচিত করা হয়। এছাড়া যুগ্ম সচিব সিরাজুল সালিকীন চৌধুরী (নেহাল), প্রচার সম্পাদক রাজিব কৃষ্ণ দাস, ক্রীড়া সম্পাদক আবদুল্লাহ মোহাম্মদ জিহান চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক পদে বুরহান বাহার চৌধুরী (মেহরাব)-কে নির্বাচন করা হয়।

কার্যনির্বাহী সদস্যরা হলেন আবদুল্লাহ জাহেদ, মোহাম্মদ হুমায়ুন কবির, ফরহাদ আহমেদ চৌধুরী, মোহাম্মদ মারুফ আহমদ, মোহাম্মদ আবু জাফর, মোহাম্মদ বদরুল ইসলাম, মুর্শেদ ফখরুল চৌধুরী, সাদিকুর রহমান চৌধুরী, রিপা রানী দাস এবং নাসরিন সুলতানা।

ভ্রমণ ও পর্যটন ব্যবসায় জনসচেতনতা বৃদ্ধিতে সক্রিয় ভূমিকা পালনের জন্য ১৯৯৮ সালে সিলেটের এয়ারলাইন্স ক্লাব প্রতিষ্ঠিত হয়।

জেবি