মুক্তিযোদ্ধা সদস্যদের সংবর্ধনা দেবে ডিআরইউ

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১০ মে ২০২২, ০৯:২৯ পিএম
মুক্তিযোদ্ধা সদস্যদের সংবর্ধনা দেবে ডিআরইউ

সদস্যদের মধ্যে যারা মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেছেন তাদের সংবর্ধনা দেবে ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ)। সংগঠনটির ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকীতে এই সংবর্ধনা দেওয়া হবে।

মঙ্গলবার সংগঠনের পক্ষ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়েছে। এজন্য সদস্যদের তথ্য জমা দেওয়ার অনুরোধ করা হয়েছে। 

ডিআরইউর ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন কমিটির আহ্বায়ক আব্দুল্লাহ আল কাফি ও সদস্য সচিব কামাল উদ্দিন সুমন স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ডিআরইউ আগামী ২৬ মে ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দুই দিনব্যাপী কর্মসূচি হাতে নিয়েছে। কর্মসূচির দ্বিতীয় দিন ২৭ মে মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী ডিআরইউ সদস্যদের সংবর্ধনা দেওয়া হবে। এজন্য ডিআরইউ বীর মুক্তিযোদ্ধা সদস্যদের তথ্য সংগ্রহ শুরু করেছে। 

এজন্য আগামী ১৩ মের মধ্যে ডিআরইউ কার্যালয়ে মুক্তিযোদ্ধা সদস্যদের নাম (সরকারি গেজেট অনুয়ায়ী) জমা দিয়ে সহায়তা করার জন্য অনুরোধ করা হয়েছে।

সংবর্ধনা উপলক্ষে একটি বুকলেট প্রকাশ করা হবে জানিয়ে বিজ্ঞপ্তিতে বলা হয়, যেখানে মুক্তিযোদ্ধা সদস্যদের জীবনবৃত্তান্ত তুলে ধরা হবে। তাই সদস্যদের নাম জমা দেওয়ার সময় দুই কপি ছবি, সরকারি গেজেটের কপি ও জীবনবৃত্তান্ত জমা দেওয়ার অনুরোধ করা হয়েছে।

বিইউ/জেবি