শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

ভারতে ট্রেন দুর্ঘটনায় দুই বাংলাদেশি আহত

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩ জুন ২০২৩, ০৩:৫০ পিএম

শেয়ার করুন:

ভারতে ট্রেন দুর্ঘটনায় দুই বাংলাদেশি আহত

ভারতের উড়িষ্যায় ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় দুই বাংলাদেশি আহত হওয়ার খবর পাওয়া গেছে। তাদের একজনের বাড়ি রাজশাহীতে এবং আরেকজনের বাড়ি বগুড়ায়।

কলকাতার বাংলাদেশ উপহাইকমিশন সূত্র জানায়, আহত একজনের নাম রাসেল-উজ-জামান। তার বাড়ি রাজশাহীতে। আরেকজন হাবিবুর রহমান। তার বাড়ি বগুড়ায়। তারা গুরুতর আঘাত পাওয়ায় স্থানীয় হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।


বিজ্ঞাপন


বালেশ্বরের ফকির মোহন মেডিকেল কলেজ অ্যান্ড হসপিটালের অর্থোপেডিকস ডিপার্টমেন্টের অ্যাসোসিয়েট প্রফেসর টি সুরেশ কুমার গুপ্ত জানান, তাদের হাসপাতালে আহত দুই বাংলাদেশি পুরুষকে আনা হয়েছিল। তাদের অবস্থা খুবই গুরুতর ছিল। তারা কথা বলার মতো অবস্থায় ছিলেন না। তারা ঠিকমতো তাদের নাম-পরিচয়ও বলতে পারছিলেন না। তবে তারা বাংলাদেশি সেটা জানিয়েছিলেন।

গতকাল শুক্রবার (২ জুন) সন্ধ্যায় উড়িষ্যা রাজ্যের বালেশ্বর স্টেশন থেকে ৪০ কিলোমিটার দূরে বাহানাগা স্টেশনের কাছে ভয়াবহ এই দুর্ঘটনা ঘটে। এতে এখন পর্যন্ত ২৮৮ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। আহত হয়েছেন নয় শতাধিক।

এদিকে দুর্ঘটনার পর কলকাতার বাংলাদেশ উপ-হাইকমিশন কার্যালয়ের এক বিবৃতিতে বলা হয়, দুর্ঘটনা কবলিত কলকাতা থেকে চেন্নাইগামী করমন্ডল এক্সপ্রেস ট্রেনটিতে অনেক বাংলাদেশি চিকিৎসার জন্য যাতায়াত করেন। এই বিবেচনায় ওই দুর্ঘটনার পর রেল কর্তৃপক্ষ এবং উড়িষ্যা রাজ্য সরকারের সাথে যোগাযোগ রাখছে বাংলাদেশ উপ-হাইকমিশন, কলকাতা।

এছাড়াও দুর্ঘটনা কবলিত বাংলাদেশিদের তথ্যের জন্য উপ-হাইকমিশনের হটলাইন নম্বরে (+৯১৯০৩৮৩৫৩৫৩৩) যোগাযোগের জন্য অনুরোধ করা হয় বিবৃতিতে।


বিজ্ঞাপন


জেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর