শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

ছাড়া পেলেন বাংলাদেশি দুই হজ এজেন্সির মালিক

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ৩১ মে ২০২৩, ১২:৩৭ এএম

শেয়ার করুন:

ছাড়া পেলেন বাংলাদেশি দুই হজ এজেন্সির মালিক

মক্কায় পুলিশ হেফাজতে থাকা বাংলাদেশি দুই হজ এজেন্সির মালিক ছাড়া পেয়েছেন। কয়েকদিনের জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দিয়েছে সৌদি কর্তৃপক্ষ। মুহাম্মদ মাহমুদুর রহমান ও তার ছেলে সাদ বিন মাহমুদকে ছাড়ার বিষয়টি  নিশ্চিত করেছেন হাব সভাপতি শাহাদাত হোসাইন তসলিম। 
 
মঙ্গলবার (৩০ মে) সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন হাব সভাপতি। ৮শ’ ২৩ মুসল্লির হজ যাত্রা নিয়ে যে জটিলতা তৈরি হয়েছিল, সেই শঙ্কা এখন আর থাকছে না বলেও জানান তিনি।


বিজ্ঞাপন


মক্কায় হাজিদের খাবার খরচের জন্য বুথ থেকে টাকা তুলছিলেন বাংলাদেশি দুই হজ এজেন্সির মালিক। সে সময় জিজ্ঞাসাবাদের জন্য তাদের আটক করে সৌদি পুলিশ। এতে তাদের এজেন্সির মাধ্যমে ৮২৩ জনের হজযাত্রা নিয়ে দুশ্চিন্তায় পড়েন স্বজনরা। এরপর সৌদি পুলিশের জিজ্ঞাসাবাদ ও প্রাপ্ত তথ্য যাচাইয়ে তারা নিরাপরাধ প্রমাণিত হওয়ায় তাদেরকে ছেড়ে দেয়া হয়। তাদের মালিকানাধীন এজেন্সির মাধ্যমে আগামী ২ জুন ৯১ জন সৌদির উদ্দেশে যাত্রা করবে। পরবর্তী ফ্লাইট যাবে ৪ জুন।

হাব’র সভাপতি শাহাদাত হোসাইন তসলিম বলেন, সৌদি আরবে পুলিশি হেফাজতে থাকা হজ এজেন্সির মালিক মুহাম্মদ মাহমুদুর রহমান ও তার ছেলে সাদ বিন মাহমুদ নিরাপরাধ প্রমাণিত হওয়ায় তাদের ছেড়ে দেয়া হয়েছে। তারা যে সৌদি রিয়েল সেখানে নিয়েছে সেটাও বাংলাদেশে বৈধ ব্যাংকিং চ্যানেলের মাধ্যমে নিয়েছে বলে প্রমাণিত হয়েছে।

 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর