সোমবার, ১৭ জুন, ২০২৪, ঢাকা

‘কমিউনিটি ক্লিনিক চালু করায় জাতিসংঘ শেখ হাসিনার প্রশংসা করেছে’

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৬ মে ২০২৩, ০৭:২৪ এএম

শেয়ার করুন:

‘কমিউনিটি ক্লিনিক চালু করায় জাতিসংঘ শেখ হাসিনার প্রশংসা করেছে’

প্রধানমন্ত্রী শেখ হাসিনা কমিউনিটি ক্লিনিক চালু করায় জাতিসংঘ তার ভূয়সী প্রশংসা করেছে বলে জানিয়েছেন বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. শামসুল হক টুকু।

বৃহস্পতিবার (২৫ মে) সকালে পাবনার বেড়া উপজেলায় বৃশালিখায় নিজ বাসভবনে বিনামূল্যে চোখের ছানি অপারেশনের জন্য রোগী বাছাইয়ের লক্ষ্যে আয়োজিত চক্ষু ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। 
 
প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাস্থ্য সেবাকে জনগণের দোরগোড়োয় পৌঁছে দিয়েছেন উল্লেখ করে ডেপুটি স্পিকার বলেন, তিনি (শেখ হাসিনা) কমিউনিটি ক্লিনিক চালু করে সাধারণ মানুষের সার্বক্ষণিক প্রাথমিক চিকিৎসা প্রাপ্তি নিশ্চিত করেছেন। জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউটে সাধারণ মানুষের জন্য চোখের উন্নত চিকিৎসা প্রাপ্তির ব্যবস্থা রয়েছে।


বিজ্ঞাপন


বেড়ার বৃশালিখায় ডেপুটি স্পিকারের বাসভবনে পল্লী একতা উন্নয়ন সংস্থা (রুডো) ও এসিস্ট্যান্ট ফর সোশ্যাল নেটওয়ার্কিং অ্যান্ড একটিভিটিজ’র (আশনা) উদ্যোগে এই ক্যাম্প পরিচালনা করা হয়। 

আশনা’র নির্বাহী পরিচালক মুসলিমা শামস্ বনির সভাপতিত্বে ও রুডো’র নির্বাহী পরিচালক মো. শামীম রেজার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বেড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রেজাউল হক, বেড়ার পৌরমেয়র অ্যাডভোকেট আসিফ সামস্ রঞ্জন ও সাঁথিয়ার পৌরমেয়র মাহবুবুল আলম বাচ্চু। 

স্থানীয় আওয়ামী লীগের নেতারা এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যমকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

এইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর