বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

চার সপ্তাহ বন্ধের পর আজ খুলছে হলিডে মার্কেট

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২ মে ২০২৩, ১২:২০ পিএম

শেয়ার করুন:

চার সপ্তাহ বন্ধের পর আজ খুলছে হলিডে মার্কেট

চলতি বছরের জানুয়ারি থেকে শুরু হওয়া রাজধানীর হলিডে মার্কেট টানা চার সপ্তাহ বন্ধ থাকার পর আজ শুক্রবার (১২ মে) আবার শুরু হচ্ছে। মার্কেট কর্তৃপক্ষের কোনো ধরনের পূর্ব ঘোষণা ছাড়াই গেল তিন সপ্তাহ বন্ধ রাখে মার্কেটটি। গত ১৪ ও ১৫ এপ্রিল অনিবার্য কারণবশত হলিডে মার্কেট বন্ধ ঘোষণা করে কর্তৃপক্ষ। 

শুক্রবার (১২ মে) ঐক্য ফাউন্ডেশন ঢাকা মেইলকে মার্কেট খোলা থাকার তথ্যটি নিশ্চিত করেছেন। 


বিজ্ঞাপন


চলতি বছরের জানুয়ারিতে ঢাকা উত্তর সিটি ও ঐক্য ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে আগারগাঁওয়ে চালু হয় ডিএনসিসি-ঐক্য হলিডে মার্কেট। এরপর থেকে প্রতি সপ্তাহের শুক্র ও শনিবার মার্কেটটি সবার জন্য উন্মুক্ত করে দেওয়া হয়। 
 
শুরু থেকেই উদ্যোক্তাদের কাছ থেকে বাড়তি স্টল ভাড়াসহ নানা অভিযোগ নিয়ে নিয়ে চালু হয় ডিএনসিসি-ঐক্য হলিডে মার্কেট। সে সময় বলা হয়, পাইলট প্রকল্পের অংশ হিসেবে উদ্যোক্তাদের কাছ থেকে স্টল ভাড়া নেওয়া হবে না। যদিও দুই দিনের জন্য স্টল প্রতি ভাড়া নেওয়া হচ্ছে পাঁচ হাজার টাকা।

ডিএনসিসি-ঐক্য হলিডে মার্কেট আজ ১২ ও ১৩ মে খুলবে জানিয়ে তাদের ফেসবুক পেজে পোস্ট দেওয়া হয়েছে। যেখানে বলা হয়, ঈদের পর আবারও মহাসমারোহে শুরু হচ্ছে ডিএনসিসি-ঐক্য হলিডে মার্কেট। যেখানে এসএমই উদ্যোক্তাদের স্টল বুকিং করতেও আহ্বান জানানো হয়েছে। 

হটলাইন নম্বরে যোগাযোগ করা হলে কর্তৃপক্ষ জানায়, ডিএনসিসি-ঐক্য হলিডে মার্কেটের এর ১১তম আয়োজন চলবে আজ। হাজারো পণ্যের সমাহার এবং মুখরোচক নানান ধরনের খাবার থাকবে। সন্ধ্যায় থাকছে সাংস্কৃতিক আয়োজন। সকলের জন্য থাকবে উন্মুক্ত।

এছাড়া দীর্ঘদিন পর হলিডে মার্কেটে আবারও আগের রূপে ফেরাতে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) বিভিন্ন ওয়ার্ডে মাইকিংও করা হয়েছে।


বিজ্ঞাপন


ডিএইচডি/এইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর