মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৪, ঢাকা

সাংবাদিক নেতা সেতুর পাশে এমপি তানভীর শাকিল

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০২ এপ্রিল ২০২৩, ১২:০৮ এএম

শেয়ার করুন:

সাংবাদিক নেতা সেতুর পাশে এমপি তানভীর শাকিল
এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয়

জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালে চিকিৎসাধীন ঢাকাস্থ সিরাজগঞ্জ সাংবাদিক সমিতির সাবেক সভাপতি শামসুল আলম সেতুর পাশে দাঁড়িয়েছেন সিরাজগঞ্জ-১ আসনের এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয়। শনিবার (১ এপ্রিল) সন্ধ্যায় তিনি সেতুকে দেখতে যান। তার শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন এবং রোগমুক্তির কামনা করেন।

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন- ঢাকাস্থ সিরাজগঞ্জ সাংবাদিক সমিতির সভাপতি তৈমুর ফারুক তুষার, সিনিয়র সাংবাদিক দ্বীপ আজাদ ও সংগঠনের প্রচার প্রকাশনা সম্পাদক নাজমুল ইসলাম প্রমুখ।


বিজ্ঞাপন


এর আগে গত ২১ মার্চে সিরাজগঞ্জ সাংবাদিক সমিতির সাবেক সভাপতি শামসুল আলম সেতু হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। সঙ্গে সঙ্গে তাকে রাজধানীর সিরাজুল ইসলাম মেডিকেল কলেজ  হাসপাতালে ভর্তি করা হয়। ওই দিনই সাংগঠনিক সিদ্ধান্ত অনুযায়ী সেতুর শারীরিক অবস্থার খোঁজ-খবর ও পরিবারের সঙ্গে যোগাযোগ করেন সিসাসের যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম মল্লিক।

উল্লেখ্য, জনকণ্ঠের এই সাংবাদিকের হার্টে তিনটি ব্লক ধরা পরেছে। এরপর গত ২৮ মার্চে জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটের অধ্যাপক ডা. মীর জামাল উদ্দিনের তত্ত্বাবধানে তার অপারেশন সফলভাবে সম্পন্ন হয়েছে। তার শারীরিক অবস্থা বর্তমানে উন্নতির দিকে। তার অসুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তার পরিবার।

এআইএম

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর