বুধবার, ১২ জুন, ২০২৪, ঢাকা

আরাভ খানকে ধরতে তথ্য দিয়ে সহযোগিতা করবেন হিরো আলম

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০১ এপ্রিল ২০২৩, ০৭:২৫ পিএম

শেয়ার করুন:

আরাভ খানকে ধরতে তথ্য দিয়ে সহযোগিতা করবেন হিরো আলম

পুলিশ পরিদর্শক মামুন হত্যা মামলার অন্যতম আসামি আরাভ খান ওরফে রবিউল ইসলাম মোল্লাকে ধরতে তথ্য দিয়ে পুলিশকে সব ধরনের সহযোগিতা করবেন বলে জানিয়েছেন বগুড়ার আলোচিত ইউটিউবার আশরাফুল আলম ওরফে হিরো আলম।

শনিবার (০১ এপ্রিল) বিকেলে ঢাকা মহানর গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয় থেকে বের হয়ে সাংবাদিকদের সামনে এসব কথা জানান।


বিজ্ঞাপন


এর আগে তিনি দুপুর আড়াইটার দিকে ডিবি কার্যালয়ে প্রবেশ করেন। শেষে তিনি ডিবি প্রধান হারুন অর রশীদকে সাথে নিয়ে একটি ছবি তুলেন এবং সেই ছবি তার ফেসবুক পেজে পোস্ট করেন। পরে ডিবি কার্যালয় থেকে বের হয়ে সাংবাদিকদের সাথে কথা বলেন হিরো আলম। 

হিরো আলম বলেন, আমি আরাভের দাওয়াতেই দুবাই গিয়েছিলাম। তদন্তের স্বার্থে আরাভের বিষয়ে কিছু জানতে চাইলে আমি সহযোগিতা করব। তারা আমাকে ডাকলে আমি আসব। সে যদি আসামি হয়ে থাকে তাহলে তাকে ধরতে সহযোগিতা করা নাগরিক হিসেবে আমার দায়িত্ব। আরাভ ইস্যুতে কোনো তথ্য বা সহযোগিতা লাগলে আমি করব। আরাভের বিষয়টি যেহেতু তারা তদন্ত করছেন। যেকোনো প্রয়োজনে তথ্য লাগলে আমি তাদের দেব।

তিনি বলেন, ডিবি পুলিশ আমাকে ডাকেনি। আপনারা দেখেছেন চলচ্চিত্রের কিছু লোকজন আমাকে নিয়ে অকথ্য ভাষায় বিভিন্ন ধরনের কথা বলছে। আগে আমাকে কেউ বকা দিলেও প্রতিবাদ করতাম না। কিন্তু চলচ্চিত্রের কিছু পরিচালক, প্রযোজক ও অভিনেতা-অভিনেত্রী আমার বিরুদ্ধে বিভিন্ন ধরনের কথা ছড়াচ্ছে। তাদের বিরুদ্ধে আমি লিখিত অভিযোগ নিয়ে এসেছি। 

এসময় হিরো আলম ডিবির প্রধান হারুনের প্রশংসা করে বলেন, হারুন স্যার অনেক ভালো মানুষ। আমার অভিযোগ তিনি শুনেছেন। তিনি আমাকে সমস্যা সমাধানের আশ্বাস দিয়েছেন। এছাড়াও আগামী নির্বাচনে তিনি আমাকে সহযোগিতা করবেন বলে আশ্বস্ত করেছেন।


বিজ্ঞাপন


এমআইকে/এএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর