বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

সুবিধাবঞ্চিত ১০ হাজার মানুষকে ইফতার করাবে হোটেল সোনারগাঁও

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ৩১ মার্চ ২০২৩, ০২:৪৭ পিএম

শেয়ার করুন:

সুবিধাবঞ্চিত ১০ হাজার মানুষকে ইফতার করাবে হোটেল সোনারগাঁও

সংযমের মাস পবিত্র মাহে রমজানে ১০ হাজার ভাসমান, সুবিধাবঞ্চিত ও দুস্থ মানুষকে ইফতার করনোর উদ্যোগ নিয়েছে হোটেল সোনারগাঁও। পুরো রমজান মাসব্যাপী ইফতারের এই কার্যক্রম চলবে। অলাভজনক এবং স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান মাস্তুল ফাউন্ডেশনের সহযোগিতায় সোনারগাঁও হোটেলের এই মহৎ উদ্যোগ বাস্তবায়ন হচ্ছে। প্রতিদিনই সোনারগাঁও হোটেল থেকে মাস্তুল ফাউন্ডেশনের মাধ্যমে বাহারি রকমের সুস্বাদু খাবারের সমন্বয়ে ইফতার পৌঁছে দেওয়া হচ্ছে শতাধিক মানুষের কাছে।

ifter


বিজ্ঞাপন


এ বিষয়ে সোনারগাঁও হোটেলের জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ নাফিউজ্জামান এক বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, এই পবিত্র মাসেই যত বেশি সম্ভব পূণ্যের কাজ করতে হয়। এই মাসে একজন রোজাদার ব্যক্তিকে ইফতার করালে রোজার সমপরিমাণ সওয়াব পাওয়া যায়। আশেপাশে অনেক ভাসমান, সুবিধাবঞ্চিত ও দুস্থ মানুষ আছেন যারা মহান আল্লাহ তায়ালার নৈকট্য লাভের আশায় সিয়াম সাধনা করে থাকেন, কিন্তু ভালোভাবে ইফতার করার জন্য তাদের কোনো প্রকার সুযোগ নেই। এইরকম ভাসমান, সুবিধাবঞ্চিত ও দুস্থ মানুষের কথা ভেবে প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেল এই উদ্যোগ নিয়েছে। 

ifter

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, সোনারগাঁও হোটেল সেবায় বিশ্বাসী এবং মানবতার সেবার চেয়ে বড় আর কোনো সেবা হতে পারে না। তাই এই পবিত্র রমজান মাসে মানবতার সেবার জন্য রোজাদারদের ইফতার করানোই সোনারগাঁও হোটেলের একটি ছোট্ট প্রচেষ্টা মাত্র। এছাড়াও ইফতারের সময় পথচারী রোজাদারদের পানির তৃষ্ণা নিবারনের জন্য সোনারগাঁও হোটেলের পক্ষ থেকে হোটেলের দেয়াল ঘেষে বসানো হয়েছে বিশুদ্ধ পানির কল, যেনো রোজাদারগণ তাদের প্রয়োজন মতো বিশুদ্ধ পানি আহরণ করতে পারেন। 

এসকল ছোট ছোট উদ্যোগের মাধ্যমেই সোনারগাঁও হোটেল মানবতার সেবা করে যাচ্ছে এবং ভবিষ্যতে যেন আরও বড় পরিসরে এবং বিশাল ব্যাপ্তি নিয়ে আরও বেশি সেবামূলক কাজ করা যায় এটাই হোটেল কর্তৃপক্ষের লক্ষ্য বলেও জানান ওই কর্মকর্তা।


বিজ্ঞাপন


ডব্লিউএইচ/এমএইচএম

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর